ধোনির বিদায়ে যা বললেন আবেগাক্রান্ত স্ত্রী

ক্রিকেট

গতকাল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যে মানুষটা সোশ্যাল মিডিয়ায় তেমনটা সক্রিয় নয়, সেই মানুষটা সকলকে চমক দিয়ে সোশ্যাল মিডিয়াতে ক্রিকেটকে বিদায়ের কথা জানালেন। ধোনির অবসর ঘোষণার পর প্রতিক্রিয়া আসতে শুরু করে ক্রিকেট বিশ্ব জুড়ে।

তার অসামান্য ক্যারিয়ারের জন্য তাকে শুভেচ্ছা জানান অনেক কিংবদন্তি ও বর্তমান ক্রিকেটাররা। কিন্তু একজনের প্রতিক্রিয়া জানার জন্য অপেক্ষা করেছিলেন ভক্তরা। তিনি ধোনি স্ত্রী সাক্ষী। ধোনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন আবেগপ্রবণ বার্তা। তার ধারণা, বিদায় জানানোর সময় নিজের চোখের জল চেপে রেখেছিলে ধোনি।

সাক্ষীর ভাষায়, “তুমি যা অর্জন করেছ, তার জন্য তোমার গর্বিত হওয়া উচিত। খেলার প্রতি নিজের সেরাটা দেওয়ার জন্য অভিনন্দন। তুমি যা কিছু অর্জন করেছ এবং তুমি যেরকম মানুষ, সেজন্য আমি গর্ববোধ করি। আমি নিশ্চিত যে নিজের আবেগকে বিদায় জানানোর সময় নিজের চোখের জল চেপে রেখেছিলে তুমি। আগামিদিনে তোমার সুস্বাস্থ্য, সুখ এবং দুর্দান্ত জিনিসের জন্য প্রার্থনা করছি।”

“মানুষ ভুলে যাবেন তুমি কী বলেছ, মানুষ ভুলে যাবে তুমি কী করেছ, কিন্তু মানুষ কখনও ভুলে যাবে না, তুমি তাদের কীরকম অনুভূতি দিয়েছ।”– যোগ করেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়কের স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *