শুধু ব্যাট নয়, পি’স্তল হাতেও পটু ধোনি (ভিডিও)

অন্যান্য খবর

ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ফিনিশার বলা চলে মহেন্দ্র সিং ধোনিকে। তার ব্যাট হাতে অনেক জয়ের দেখা পেয়েছে ভারত। সেই ধোনি ক্রিকেটের পাশাপাশি অবসর সময়ে সেনাবাহিনীতে ট্রেনিং করেছেন। ব’ন্দুক-পি’স্তলেও বরাবর তাঁর প্রবল আকর্ষণ। আর তাইতো শুধু ব্যাট হাতে নয় পি’স্তল হাতেও পটু ধোনি।

গত (১৫ আগস্ট) আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন ধোনি। আর সেই সময়ে অনেকেই তার অর্জন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে কলকাতার পুলিশও তার পি’স্তল হাতে গু’লি ছুঁড়েছিলেন সেই ভিডিও প্রকাশ করেন।

কলকাতার পুলিশের ফেসবুক পেজের এক বার্তায় জানানো হয়, “মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন গতকাল। ভারতীয় ক্রিকেটে একটা যুগের শেষ হল। আমাদের আমন্ত্রণে ধোনি লালবাজারে এসেছেন একাধিকবার। অত্যাধুনিক অস্ত্রশস্ত্রের খুঁটিনাটি বিষয়ে তাঁর আগ্রহ বরাবরের। বছরতিনেক আগে এসেছিলেন আমাদের পুলিশ ট্রেনিং স্কুলেও। ঘন্টাখানেক ফায়ারিং প্র্যাকটিস করেছিলেন অখণ্ড মনোযোগে। সেই অনুশীলনের একটা ছোট ভিডিও ভাগ করে নিলাম।”

২০১৭ সালের ২০ সেপ্টেম্বর পিটিএসে গিয়েছিলেন ধোনি। ইডেন থেকে টিমবাসে না উঠে কিছুক্ষণ পর সোজা পিটিএসের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেদিন সেখানে উপস্থিত পুলিশকর্তারা তো ধোনির পি’স্তল নিশানায় রীতিমতো মুগ্ধ হয়েছিলেন। পুলিশের কর্তারা জানিয়েছিলেন, ধোনির হাতে কথা বলে ব্যাট। আবার কথা বলে পি’স্তলও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *