আইপিএল মাতাতে ডাক পেলেন নর্টজে

আইপিএল

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাতাতে অ্যানরিখ নর্টজেকে দলে ভেড়াল দিল্লি ক্যাপিটালস। দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার মূলত ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকসের বদলি হিসেবে এবারের আসরে ডাক পেয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন ওকস।

দিল্লি ক্যাপিটালসের সুযোগ পেয়ে নর্টজে বলেন, “আমি দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়ে খুবই উল্লসিত। এই দলটি গত আসরে সবার মুখে মুখে ছিল। অভিজ্ঞ ও তরুণ ক্রিকেটারদের সমন্বয়ে ও দারুণ কোচিং স্টাফ নিয়ে কোন সন্দেহ নেই এটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হবে। আমি দিল্লি ক্যাপিটালসের ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ আমাকে এই সুযোগ দেবার জন্য।”

এদিকে বৈশ্বিক ম’হামারি ক’রোনা ভাইরাসের কারণে আইপিএলের এবারের সংস্করণ ভারতে আয়োজন সম্ভব হচ্ছে না। তবে স্থগিত করার পরিবর্তে নতুন ভেন্যু হিসেবে আরব আমিরাতকে বেছে নেয় আয়োজক কমিটি। ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পযর্ন্ত তিনটি শহর শারজাহ, আবু দাবি ও দুবাইয়ে হয়ে আইপিএলের এবারের আসর।

প্রসঙ্গত যে, দক্ষিণ আফ্রিকার হয়ে ২৬ বছর বয়সী অ্যানরিখ নর্টজে ৬ টেস্ট, ৭ ওয়ানডে ও ৩ টি টি-টোয়েন্টি খেলেছেন। তিন ফরম্যাটে উইকেট নিয়েছেন যথাক্রমে ১৯, ১৪ ও ২ টি। তবে এখন পর্যন্ত আইপিএলে খেলা সুযোগ হয়নি তার। অভিষেকের অপেক্ষায় থাকবেন এই পেসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *