পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে যা বললেন ইংলিশ অধিনায়ক রুট

ক্রিকেট

ক’রোনা পরবর্তী পাকিস্তানের প্রথম সিরিজ ইংল্যান্ডের মাটিতে। তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইংল্যান্ডে অবস্থান করছেন পাকিস্তানের ক্রিকেটাররা। ইতিমধ্যে দুই টেস্ট ম্যাচ শেষ হয়েছে। আর দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষে পাকিস্তান সফর নিয়ে ইংলিশ অধিনায়ক জো রুট থেকে মতামত জানতে চান পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার ওয়াসিম আকরাম।

সেখানে রুটকে বলা হয় দায় মেটানোর জন্যে হলেও পাকিস্তান সফরে ইংল্যান্ডের যাওয়া উচিত। আর তাতে ইতিবাচক সাড়া দেন এই ব্যাটসম্যান। তার মতে, পাকিস্তান সফরে যাওয়া উচিত। আর সেখানে খেলাটা ইংল্যান্ডের জন্যে বড় সুযোগ।

রুটের ভাষায়,“পাকিস্তান সফর করতে আমার ভালোই লাগবে। আমার ব্যক্তিগতভাবে মনে হয়, সেখানে যাওয়ার এবং ক্রিকেট খেলার একটা বড় সুযোগ এটা। দুর্ভাগ্যবশত এটা আমার সিদ্ধান্তের ওপর হবে না। কিন্তু আমি মনে করি, পাকিস্তান একটি সুন্দর দেশ এবং ক্রিকেট খেলার পরিবেশও সুন্দর।”

“গত বছর যখন পাকিস্তানে টেস্ট ক্রিকেট ফিরল তখন ওখানকার মানুষের মধ্যে ক্রিকেটের জন্য কী পরিমাণ আবেগ দেখা গিয়েছিল। আমি ওদের কিছু ক্রিকেটারদের সাথেও কথা বলেছি। এটা তাদের জন্য অনেক কিছু এবং তারা নিজ দেশে ক্রিকেট খেলার জন্য মরিয়া হয়ে আছে।”– যোগ করেন ২৯ বছর বয়সী এই ক্রিকেটার।

[আরও পড়ুন– দ্বিতীয় টেস্টে জয় হলো বৃষ্টির; রেকর্ড গড়ল ইংল্যান্ড]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *