২৪ অক্টোবরের আগে চারটি ম্যাচ খেলবেন টাইগাররা

বাংলাদেশ ক্রিকেট

২৪ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে ক’রোনা পরবর্তী প্রথম আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলবেন টাইগাররা। তবে তার আগে প্রস্তুতি হিসেবে ৩-৪ টি অনুশীলন ম্যাচ খেলবেন মুশফিকুরা। আজ বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান এমনটাই জানিয়েছেন।

আগে শোনা যাচ্ছিল শ্রীলঙ্কা সফরে হয়ত কোন প্রস্তুতি ম্যাচের ব্যবস্থা থাকবেনা। এমনটা হলে ছয় মাস পর ক্রিকেটে ফিরেই টেস্ট ক্রিকেটে মাঠে নামাট কষ্টকর হয়ে যেতো মুমিনুলদের। এক্ষত্রে ক্রিকেটারদের বড় সুখবরই দিলেন আকরাম।

আজ সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা তিন-চারটা অনুশীলন ম্যাচ খেলবো। সেখান থেকে বাছাইয়ের সুযোগ থাকবে। সেখানেও নির্বাচকদের অপশন থাকবে। কিছু করার নেইতো যেহেতু সবশেষ ৫-৬ মাস কোনো খেলা নেই।’

তবে কাদের সাথে এই প্রস্তুতি ম্যাচ খেলা হবে সেটা এখনো নিশ্চিত নয় বিসিবি। স্বাগতিক হিসেবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড যদি দল দেওয়ার কথা। যদি না দিতে পারেন তবে বিসিবির হাই পারফরম্যান্স দলের সাথেই প্রস্তুতিতে ম্যাচ খেলতে পারে টাইগাররা।

আগের থেকে আকরাম খান জানিয়েছিলেন ২৩-২৪ সেপ্টেম্বর টাইগাররা। শ্রীলঙ্কার উদ্দ্যেশ্যে উড়াল দিবে।তবে আজ এই তারিখ কিছুটা পরিবর্তনের আভাস দিয়েছেন তিনি, ‘১৮ (সেপ্টেম্বরের) তারিখ আমরা সবার বাসায় গিয়ে কোভিড টেস্ট করবো। এরপর ২০ তারিখের দিকে হোটেলে ওঠার চিন্তা ভাবনা করেছি। ২১ তারিখ থেকে কিছুদিন অনুশীলন করে আমরা শ্রীলঙ্কা যাবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *