হ্যাটট্রিক জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে ড্যারেন স্যামিরা

সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ)

হার দিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরের শুরু করেছিল ড্যারেন স্যামির সেন্ট লুসিয়া জুকস। এরপর খেলেছে তিন ম্যাচ। যার একটিতেও হারেনি তারা। সবশেষ নিজেদের চতুর্থ ম্যাচে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ১০ রানে হারিয়ে হ্যাটট্রিক জয় নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে স্যামিরা।

ব্রায়ান লারা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেন সেন্ট লুসিয়া জুকসের অধিনায়ক ড্যারেন স্যামি। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট পড়তে থাকে জুকসের। ফ্লেচার – জাদরানরা ফিরে যান দ্রুতই। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ৩০ পার করা রস্টন চেজ এগিয়ে নিয়ে যান দলকে। তার ৫১ বলে ৬৬ রানের ইনিংসে ৭ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে জুকস।

জবাবে ব্যাট করতে নেমে একই হাল হয়েছে গায়ানারও। শুরু থেকেই একের পর এক উইকেট হারায় তারা। দলের হয়ে একমাত্র ২০ পার করা নিকোলাস পুরান খেলেছেন ৪৯ বলে ৬৮ রানের ইনিংস। কিন্তু তার বিদায়ের পর আর জয়ের কাছে পৌছাতে পারেনি গায়ানা। শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৩৪ রান করতে সক্ষম হয় তারা।

ফলে ১০ রানের জয় পায় সেন্ট লুসিয়া জুকস। আর এ জয়ে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে অবস্থান করছেন তারা। সমান পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে শীর্ষে আছে নাইট রাইডার্স।

সংক্ষিপ্ত স্কোরঃ
সেন্ট লুসিয়া জুকস ১৪৪/৭(২০)
রস্টন চেজ ৬৬(৫১), মোহাম্মদ নবী ২৭(২৪)
ইমরান তাহির ৩/২২, স্মিথ ২/৩৩।

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ১৩৪/৮(২০)
নিকোলাস পুরান ৬৮(৪৯), কিমো পল ২০(১৮)
কুগলেইজিন ৩/২৪, জেসন হোল্ডার ২/৩২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *