“নাসিম-আফ্রিদিরা মাঠের নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা”

ক্রিকেট

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে পাকিস্তানি পেসারদের ধবলধোলাই করেছে ইংল্যান্ড। যেখানে শুরুতে ইংলিশরা ব্যাটিং বিপর্যয় পরলেও ক্রাউলি ও বাটলার মিলে পাক বোলারদের নাকানিচুবানি খাইয়াছে। দু’জনের রেকর্ড জুটিতে প্রথম ইনিংসেই পাঁচশোর অধিক রান তুলে ইংল্যান্ড। এরপর থেকে তরুণ পেসার নাসিম শাহ সহ বাকিদের নিয়েও হচ্ছে সমালোচনা।

পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার তো বলেই দিলেন জস বাটলার ও জ্যাক ক্রাউলিকে আউট করার কোন মনমানসিকতা ছিল পাক বোলারদের। সেই সাথে জানালেন নাসিম শাহরা মাঠের নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা।

জিও টিভিতে শোয়েব বললেন, “নাসিম শাহকে নিয়ে উন্মাদনা শুরু করে দেওয়া, সব ঠিক আছে, সব মানলাম। কিন্তু আমাকে পারফর্ম করে দাও। এবার মাঠে পারফরম্যান্স দেখাও। পাঁচ উইকেট এনে দাও। এরা অবশ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা। কিন্তু এরা কেউই প্রথম শ্রেণির ক্রিকেটের কঠিন শিক্ষা পায়নি।”

“এই সিরিজ শুরুর পূর্বে নাসিমকে নিয়ে যেই উন্মাদনা ছিল, এখন কি সেই উন্মাদনা আছে? পারফর্ম না করলে এমনই হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম দিয়ে তারকা হওয়া যায় না। সেই পুরোনো লাইন-লেংথ বোলিং করে গেছেন তারা। কোনো বাউন্সার নেই। শরীর তাক করা বোলিং নেই। কেউ তো বারণ করেননি শরীর বরাবর বোলিং করতে।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *