“মেসিকে কেনার চেষ্টা করেছে ইন্টার মিলান”

ক্লাব ফুটবল

চ্যাম্পিয়নস লিগের বায়ার্ন মিউনিখের বিপক্ষে ভরাডুবির পর আর্জেন্টাইন অধিনায়ক নাকি আর ন্যু ক্যাম্পে থাকতে চাইছেন না। এমন গুঞ্জন চলছে দিনের পর দিন। এবার ইন্টার মিলনের সাবেক সভাপতি সভাপতি মাসিমো মোরাত্তি জানালেন মেসিকে কিনতে চাই মিলন।

এক গণমাধ্যমকে তিনি জানান, “আমার মনে হয় ইন্টার এর মধ্যেই মেসিকে কেনার চেষ্টা করেছে। আমি সুনিং (ইন্টারের মালিকপক্ষ) এর ওই বিজ্ঞাপনটা দেখেছি, যেখানে মিলান ক্যাথেড্রালে মেসির ছায়া সংবলিত একটা ছবি দেখানো হয়েছিল। ওটা দেখেই আমার মনে হয়েছে, ইন্টার এর মধ্যেই মেসিকে দলে টানার চেষ্টা চালিয়েছে।”

“আর অমনটা যদি না-ও হয়, তাও আমার মনে হয় ওরা খুব শিগগিরই মেসিকে দলে টানার চেষ্টা করবে। কিন্তু অর্থনৈতিক দিক দিয়ে এই দলবদলটা সহজ হবে না, এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। তবে তার চেয়েও বড় সমস্যা হবে মেসিকে বুঝিয়ে-সুঝিয়ে ইন্টারে নিয়ে আসাটা। আমাদের জানতে হবে, ও কি আসলেই বার্সা ছাড়তে চায় কি না। আমি এখনো নিশ্চিত না ও কি আদৌ সেটা চায় কি না।”– যোগ করেন তিনি।

প্রসঙ্গত যে, ম্যানচেস্টার সিটি, পিএসজি, ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদও মেসিকে পাওয়ার দৌড়ে ইউরোপের অনেক বড় ক্লাবের নামই উঠে আসছে। যদি এ কোন দলে যোগ দিবেন অনিশ্চিত! আদৌ বার্সেলোনা ছাড়বেন কিনা তা দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *