বার্সা ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন মেসি

ক্লাব ফুটবল

অবশেষে সত্যিই লিওনেল মেসির সাথে বিচ্ছেদ হতে যাচ্ছে ফুটবল ক্লাব বার্সেলোনার। মেসি নিজেই বার্সা সভাপতিকে জানিয়ে দিয়েছেন নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা। কোচের পরিকল্পনা এবং বার্তেমেও বোর্ডের সাথে মতানৈক্যের কারণেই দল ছাড়ার সিদ্ধান্ত চুড়ান্ত করে ফেলেছেন আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর।

ইতোমধ্যেই ক্রীড়া বিষয়ক বিশ্বের নামীদামী সংবাদ মাধ্যমে মেসির দল ছাড়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এমনকি নিজের সিদ্ধান্ত যে মেসি বার্সা সভাপতি বার্তেমেওয়ের কাছেও জানিয়ে দিয়েছে সেই বিষয়টিও নিশ্চিত করা হয়েছে।

বায়ার্নের কাছে অসহায় আত্মসমর্পণের পর থেকেই গুঞ্জন ছিলো দল ছাড়ার সম্ভাবনা রয়েছে মেসির। এরপর নতুন কোচ নিয়োগ এবং কোম্যানকে বার্সা বোর্ড দলের পূর্ন নিয়ন্ত্রণ দিয়ে দেয়ার ঘটনাও মেসির ক্লাব ছাড়ার বিষয়টিকে আরও বাস্তবসম্মত করেছে।

আর কিছুক্ষণের মধ্যেই মধ্যে বার্সেলোনা থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত তিনি প্রকাশ্যে জানাবেন বলেও শোনা গিয়েছে। ইতিমধ্যে মেসির পরিবার এবং তার কাছের পরিচিত মানুষেরা এই সিদ্ধান্ত সম্পর্কে অবগত আছে।

আজই মেসির সাথে একান্ত বৈঠকে বসেন কোম্যান। সেখানেই দল নিয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন সদ্যই বার্সায় যোগ দেওয়া এই কোচ।

কোম্যানের মতের সাথে মেসির মিল না হওয়ায় অসন্তষ্টি নিয়েই বৈঠক সমাপ্ত করেন মেসি।

স্কাই স্পোর্টস কর্তৃক প্রকাশিত খবর অনুযায়ী ইন্টার মিলান বা ম্যান সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে মেসির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *