মা’কে দেখতে ঢাকা থেকে বগুড়ায় ছুটে এলেন মুশফিক

অন্যান্য খবর

ক’রোনার পর ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের প্রথম থেকেই মিরপুর স্টেডিয়ামে ঘাম ঝরাচ্ছেন করছেন মুশফিকুর রহিম। হঠাৎই জানা যায়, মঙ্গলবার (২৫ আগস্ট) থেকে নিজ শহর বগুড়ায় অনুশীলন করবেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার। তখন কারণটা অজানা থাকলেও খোঁজ নিয়ে জানা গেলে মা – বাবাকে দেখতেই ঢাকা থেকে ছুটে বগুড়ায় এসেছেন মি. ডিপেন্ডেবল।

প্রায় ছ’মাস ধরে মাঠে ক্রিকেট নেই। তবুও দুইটা ইদ নিজের মা – বাবার সাথে করতে পারেননি মুশফিক। আট মাস থেকে মা – বাবা থেকে দুরে তিনি। কোভিড-১৯ এর কারণে ঢাকাতেই ঘরবন্দি সময় পার করতে হয়েছে তাকে। তবে অবশেষে বন্দি জীবন থেকে প্রিয়জনদের দেখতে বগুড়ায় এসেছেন তিনি।

এ ব্যাপারে মুশফিকের বাবা মাহবুব হামিদ দৈনিক প্রথম আলোকে জানান, ‘সাত-আট মাস বাড়িতে আসেনি। ওর মা ওকে না দেখতে পেরে অস্থির হয়ে গিয়েছিল। সে কারণেই ওর আসা। সামনে লম্বা সময় দেশের বাইরে থাকবে। দীর্ঘ সময় পর ছেলে,ছেলের বউ আর নাতিকে কাছে পেয়ে ভীষণ খুশি তার মা। রোববার আবার ঢাকায় ফিরে যাবে ওরা।’

এদিকে মা’কে দেখতে বগুড়ায় আসলেও নিজের অনুশীলনটা বাদ দিচ্ছেন না দেশের সবচেয়ে পরিশ্রমী এই ক্রিকেটার। লঙ্কা সফরকে সামনে রেখে বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়ামের আজ নেমে পড়েছিলেন অনুশীলনে। স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, মঙ্গলবার পৌনে ১২টায় মাঠে নামেন মুশফিক। দুপুর প্রায় দেড়টা পর্যন্ত অনুশীলন করেন। বিসিবির নিয়ম অনুযায়ী বগুড়ার এই স্টেডিয়ামে চারদিন অনুশীলন করবেন জাতীয় ক্রিকেট দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *