মেসির বিদায়ে কাতালুনিয়ার প্রেসিডেন্টের আবেগী বার্তা

অন্যান্য খবর

লিওনেল মেসির বিদায় যখন প্রায় নিশ্চিত তখন তাকে উদ্দেশ্য করে বিদায়ী বার্তা দিলেন কাতালুনিয়ার সভাপতি কুইম তোরা। ক্লাবের প্রতি অসন্তষ্টির কারনেই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই আর্জেন্টাইন যুবরাজ।

স্প্যানিশ জায়ান্ট এফসি বার্সেলোনার সাথে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিলো আগামী বছর। কিন্ত ক্লাবের প্রতি নিজের অসন্তষ্টির কারনে এখনই দল ছাড়তে চান আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

তবে, এ ব্যাপারে এখনো মুখ খোলেনি কাতালান ক্লাবটি। এদিকে মেসিকে বিদায় জানিয়েছেন কাতালুনিয়ার প্রাদেশিক সরকার প্রধান কুইম তোরা।

এক টুইট বার্তায় কাতালুনিয়ার প্রেসিডেন্ট কুইম তোরা বলেন, “কাতালুনিয়া সবসময় তোমার নিজের এলাকার মতোই থাকবে। এত সুন্দর এবং অসাধারন ফুটবল উওহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। বিশ্বের সেরা ফুটবলারকে উপভোগ করে নিজেদের জীবনের কিছু দিন কাটাতে পারায় একরা সত্যিই ভাগ্যবান। আমরা তোমাকে কখনোই ভুলবো না, মেসি।”

উল্লেখ্য, ২০১৭ শেষবার কাতালান ক্লাবের সঙ্গে শেষবার চুক্তিবদ্ধ হয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। যে চুক্তির বৈধতা শেষ হচ্ছে আগামী বছর।

ক্লাবের অন্দরমহলের সমস্যা নিয়ে মেসি সেভাবে প্রকাশ্যে সরব না হলেও ২০১৯ ক্লাবের দলাদলি নিয়ে একবার মুখ খুলেছিলেন তিনি। আর গেল সপ্তাহেই রেডিও স্টেশন কাডেনায় জানানো হয় মেসি ভীষণভাবে অখুশি ক্লাবের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে এবং সে কারণেই ২০২১ পর বার্সেলোনাকে আলবিদা জানাবেন তিনি। কিন্ত বর্তমান পরিস্থিতি বিবেচনায় আর দলে থাকতে চাইছেন না মেসি। এখনই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *