ম্যান সিটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি

ক্লাব ফুটবল

বার্সেলোনার সাথে সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এমনকি দল ছাড়ার পরে কোথায় যোগ দিবেন- সেই বিষয়ও ঠিক করে ফেলেছেন এই তারকা।

বার্সেলোনা বোর্ডের সাথে মতের মিল না হওয়া এবং ক্লাবের বর্তমান হতাশাজনক পারফরম্যান্সে বিরক্ত হয়েই দল ছাড়ার মতো এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

বায়ার্ন মিউনিখের কাছে অসহায় আত্মসমর্পণের পর থেকেই বাতাসে গুঞ্জন ছিলো দল ছাড়ার বিষয়ে ভাবছেন মেসি। ওই ম্যাচের কিছু দিনের মধ্যেই তার সাবেক গুরু পেপ গার্দিওলার সাথে মুঠোফোনে আলাপও হয় বার্সা অধিনায়কের।

সেই আলাপচারিতার মধ্যেই বার্সা ছাড়লে তাকে নেওয়ার মতো ক্ষমতা সিটির রয়েছে কি-না তা জানতে চান ছয় বারের বর্ষসেরার পুরস্কার জেতা এই আর্জেন্টাইন তারকা।

সিটি কোচ তাকে আশ্বস্ত করেন। দরকার হলে ৩০০ মিলিয়ন ইউরো খরচ করার সামর্থ্যের কথাও জানান। এরপরই দল ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত চুড়ান্ত করেন মেসি।

এদিকে এস্পোর্টে ইন্টারটিভো কর্তৃক প্রকাশিত খবর অনুযায়ী, ইতোমধ্যেই ম্যান সিটির হয়ে খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন মেসি। বার্সা বোর্ডকে তার চুক্তির অবসান ঘটানোর জন্যও অনুরোধ করেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *