ক্লাব সভাপতির পদত্যাগ চান বার্সা সমর্থকরা

ক্লাব ফুটবল

লিওনেল মেসির দল ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা শোনার পরেই ক্ষোভে ফেটে পড়ে এফসি বার্সেলোনার ভক্ত-সমর্থকরা। ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেওয়ের পদত্যাগও দাবি করেন তারা।

দলের সেরা তারকা মেসির ককাবে ছাড়ার সিদ্ধান্তের খবর জানার পর থেকেই ন্যু ক্যাম্প এবং ক্লাবের অফিসগুলোর বাইরে কয়েকশ বার্সেলোনা সমর্থক জড়ো হয়ে প্রতিবাদ জানিয়েছেন।

তারা সবাই ক্লাব সমর্থক এবং সংশ্লিষ্টদের দীর্ঘদিনের বিরাগভাজন সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউর পদত্যাগ চাচ্ছেন। তবে বার্তোমেউ স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি পদত্যাগ করছেন না।

দীর্ঘদিন ধরেই ক্লাবের দুরবস্থার কারনে সমর্থকদের চক্ষুশূলে পরিণত হয়েছেন সভাপতি বার্তোমেও। মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্তসহ বার্সেলোনায় গত কয়েক মৌসুমে ঘটে যাওয়া প্রায় প্রতিটি অঘটনের জন্যই সমর্থকরা ক্লাব সভাপতি এবং তার নেতৃত্বাধীন বোর্ডকে দায়ী করে আসছে।

সকল দিক বিবেচনায় এবার বেশ ঝামেলায়ই পড়তে যাচ্ছেন বার্তেমেও। যদিও পায়ের নিচে মাটি ক্রমেই সরে আসলেও এখনই পদত্যাগের কথা ভাবছেন নাবার্তোমেও। তবে মেসির দল ছাড়ার বিষয়টি ঘোলাটে রুপ ধারণ করলে শেষ পর্যন্ত বার্তোমেওয়ের পদ টিকিয়ে রাখা মুশকিল হয়ে যাবে, সেটা নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *