বার্সার অনুশীলনে যোগ দেবেন মেসি

ক্লাব ফুটবল

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ট্রেনিং সেশনেই যোগ দেবেন মেসি- আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস কর্তৃক প্রকাশিত খবরে এমনটাই বলা হয়েছে।

মেসির দলবদলের খবর প্রথম প্রকাশ্যে আনা সংবাদ সংস্থাটি মঙ্গলবার জানায় বার্সার পরবর্তী ট্রেনিং সেশনেই যোগ দিবেন তিনি।

যদিও প্রথমদিকে শোনা গিয়েছিলো বার্সার হয়ে আর কিছুই করতে চান না মেসি। কিন্ত বার্সা বোর্ড এখনো বিশ্বাস করে হয়তো সিদ্ধান্ত বদল করে দলেই থেকে যাবেন তাদের দলের এই সেরা তারকা।

মেসির অনুশীলনে যোগ দেয়ার সিদ্ধান্তটি একান্তই ব্যক্তিগত এবং নিজ দায়বদ্ধতা থেকেই থেকেই সে অনুশীলনে যোগ দেয়ার কথা ভাবছে।

চুক্তির অন্তর্গত একটি শর্ত কাজে লাগিয়ে একেবারে বিনা ট্রান্সফার ফিতেই দল ছাড়তে চান মেসি। মেসির চুক্তিতে একটি শর্ত জুড়ে দেওয়া ছিলো মৌসুমের শেষে খেলোয়াড়টি চাইলে একেবারে বিনা মূল্যে যেকোন দলে যোগ দিতে পারবেন।

এখন মেসি চাইছে সেই শর্ত কাজে লাগাতে। অপরদিকে বার্সা বোর্ডের দাবি এই শর্ত কাজে লাগানোর সময় শেষ হয়েছে গত জুন মাসেই।

শর্ত নিয়ে দুই দলের মুখোমুখি অবস্থান শেষ পর্যন্ত পরিণত হতে পারে আইনি লড়াইয়েও।

অপরদিকে বার্সেলোনার নতুন স্পোর্টিং ডিরেক্টর র‍্যামন প্লেনস নিজের প্রথম আনুষ্ঠানিক বিবৃতিতেই মেসিকে নিয়ে কথা বলেছেন। যা এই দুরবস্থার মধ্যে গুরুত্বপূর্ণ কথা হিসেবেই বিবেচিত হচ্ছে।

“বুধবারের ট্রেনিং মিস করার ব্যাপারে মেসি বার্সেলোনার কোচদের কোন কিছুই জানায়নি। সবধরনের কথা-বার্তায় দুই পক্ষের মধ্যেই অনুষ্ঠিত হবে (ক্লাব এবং খেলোয়াড়)। এবং উভয় পক্ষের সম্মান রক্ষার্থেই এই বিষয় নিয়ে আমরা জনসম্মুখে খুব বেশি একটা কথা বলবো না। কিন্ত আমরা যেটা মনে করি, যা আগেও হাজার বার বলা হয়েছে, মেসিকে আমার এখনো বার্সেলোনার খেলোয়াড় হিসেবেই মনে দেখছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *