পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ পেল ইংল্যান্ড

ক্রিকেট

আগামীকাল (২৮ আগস্ট) থেকে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। আর সেই সিরিজের একদিন আগেই দুঃসংবাদ পেল স্বাগতিকরা। এই সিরিজ থেকে ছিটকে গেলেন ওপেনার জেসন রয়।

অনুশীলন করতে গিয়ে লেফট সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছেন তিনি। যার কারণে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামা হবে না মারকুটে এই ওপেনারের। তবে এই সিরিজে খেলতে না পারলেও অষ্ট্রেলিয়া সিরিজের আগে নিজেকে প্রস্তুত করবেন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার।

প্রসঙ্গত যে, আগামীকাল প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হওয়ার পর আগামী ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর হবে সিরিজের বাকি দুটি ম্যাচ। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড: এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারেন, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব আমহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ ও ডেভিড উইলি।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *