ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ‘সেঞ্চুরি’ হাঁকাতে চান বাবর আজম

ক্রিকেট

ইংল্যান্ড বিপক্ষে তাদের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। তিন ম্যাচের টেস্ট সিরিজ শেষে এবার চার-ছক্কার ম্যাচে আগামীকাল মাঠে নামবে দুই দল। আর এই সিরিজেই নিজের ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি শতক হাঁকাতে চান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

টি-টোয়েন্টিতে বিরাট কোহলির পর দ্বিতীয় ব্যাটসম্যান বাবর আজম। যার ব্যাটিং গড় ৫০ এর উর্ধ্বে। পাকিস্তানের অন্যতম সেরা এই ব্যাটসম্যান টেস্ট, ওয়ানডেতে একাধিক শতক থাকলেও এখনো টি-টোয়েন্টিতে ১০০ রানের মাইলফলক স্পর্শ করতে পারেননি ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

আগামীকাল প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে আজ গণমাধ্যমকে বাবর বলেন, “এটি হতাশার যে আমি আমার ভালো শুরুটা বড় করতে পারিনি টেস্ট সিরিজে। কিন্তু আমি আমার ভুল থেকে শিখছি। আসন্ন সিরিজে ভালো করতে আমি এসব ভুল বিশ্লেষণ করেছি।”

“আমি সবসময় চেষ্টা করি যতটা আমার পক্ষে সম্ভব ততটা ভালো খেলতে। আমার একটা লক্ষ্য হল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করা, সত্যি বলতে সেটা এই সিরিজেই করার ইচ্ছে।”–যোগ করেন তিনি।

প্রসঙ্গত যে, পাকিস্তানের জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে ৩৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন বাবর। ১৩ ফিফটিতে ৫০.৭২ গড়ে ১৪৭৪ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। যেখানে সর্বোচ্চ ৯৭ রানের অপরাজিত খেলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *