চ্যাম্পিয়ন্স লিগের সেরা গোলের পুরস্কার জিতলেন রোনালদো

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সদ্যসমাপ্ত আসরের সেরা গোলের পুরস্কার জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। দর্শকদের প্রত্যক্ষ ভোটে এবারের পুরস্কারটি জিতেছেন জুভেন্টাসের এই পর্তুগীজ তারকা।

কিছুদিন পূর্বেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাসে অলিম্পিক লিওর বিপক্ষে করা রোনালদোর দ্বিতীয় গোলটি দর্শক ভিতে এবারের আসরের সেরা গোলের পুরস্কার জিতেছে।

উয়েফার করা পোলে সেরা গোল নির্বাচনের জন্য প্রায় ৪ লক্ষাধিক মানুষ এবার ভোট দেয়। রোনালদোর বাম পায়ের দূরপাল্লার শটে করা গোলটি লিপজিগের মার্টিন স্যবিতজার এবং রোনালদোরই সতীর্থ কুয়েদরাদোর করা গোলকে পেছনে ফেলে সেরার মর্যাদা পায়।

যদিও লিওর বিপক্ষে জোড়া গোল করেও দলকে কোয়ার্টার ফাইনালের টিকেট এনে দিতে পারেননি রোনালদো। পরে অবশ্য সেমিফাইনালে এই লিও বায়ার্নের কাছে হেরে বিদায় নেয়।

তবে দলগতভাবে ব্যর্থ হলেও রোনালদোর ব্যক্তিগত পারফরম্যান্স ভুলে যাননি সমর্থকরা। দর্শকদের চোখে এ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের সেরা গোলটি দিয়েছেন পর্তুগীজ যুবরাজই। লিওর বিপক্ষে যেদিন বাদ পড়েছেন, সে ম্যাচে রোনালদোর দ্বিতীয় গোলটি ছিল রীতিমত চোখ ধাঁধানো। উয়েফার সমর্থক জরিপে সে গোলটিই পেয়েছে সবচেয়ে বেশি ভোট।

মোট ১০টি গোলের ভিডিও দিয়ে উয়েফা সমর্থকদের কাছে জানতে চেয়েছিল, তাদের চোখে সেরা কোনটি? দর্শকরা বেছে নিয়েছেন লিওর বিপক্ষে রোনালদোর দ্বিতীয় গোলটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *