“ম্যানচেস্টারে আসলেই সপ্তম ব্যালন ডি অর জিতবেন মেসি” – রুনি

ক্লাব ফুটবল

দল ছাড়ার ঘোষণা দেয়ার পর থেকেই মেসিকে নিয়ে টানা হেঁচড়া শুরু হয়ে গেছে ইউরোপে। ইংল্যান্ড, ইতালি বা ফ্রান্সের নামীদামী কয়েকটি দলও চায় এই তারকাকে দলে ভেড়াতে। এবার মেসির দলবদলের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা ফুটবলার ওয়েন রুনি।

মেসির বয়স এখন ৩৩ পেরিয়েছে। বয়সের কথা মাথায় রেখেই এখন তাকে দলে ভেড়াতে কোনো দল বিশাল অঙ্কের অর্থ খরচ করবে কিনা সংশয় থেকেই যায়।

তবে রুনি মনে করেন, মেসির মতো খেলোয়াড় এর আগে দেখেনি ফুটবল বিশ্ব। সাবেক এই ইংলিশ অধিনায়কের মতে, মেসি অন্য পর্যায়ের ফুটবলার।

রুনির মতে, “আমি জানি মেসির বয়স বাড়ছে কিন্তু সে যে মানের ফুটবলার, এমনটা এর আগে কেউ কখনো দেখেনি। মেসির সব গুণ আছে- সে গোল বানিয়ে দিতে পারে, নিজে গোল করে, ম্যাচকে নিয়ন্ত্রণ করে এবং সে সর্বকালের সেরা খেলোয়াড়। সে একমাত্র খেলোয়াড় যার জন্য আমি খেলা দেখতে বসি, দেখি এবং অবাক হই। সে এবং ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবলে এমন একটা মান তৈরি করেছে যেটা মনে হয় না আবার দেখতে পাবো। আমার কাছে মেসি অন্য পর্যায়ের।”

এরপরে মেসিকে প্রিমিয়ার লিগে আসার আহ্বান জানিয়ে বলেন, “সে প্রিমিয়ার লিগে আসতে পারে এবং বছরের সেরা খেলোয়াড়ও হতে পারে। আর এই বিষয়ে আমি একশ মিলিয়ন পারসেন্ট নিশ্চিত। যদি তার পাশে ব্রুনো ফার্নান্দেজ কিংবা কেভিন ডি ব্রুইনের মতো খেলোয়াড় থাকে তাহলে সে সপ্তম ব্যালন ডি’অরও জিততে পারবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *