ছক্কা মেরে পার্কে রাখা নিজের গাড়ির কাঁচ ভাঙলেন কেভিন ও’ব্রায়েন!

অন্যান্য খবর

আয়ারল্যান্ড ঘরোয়া লিগ আইপি২০২০ নামে খ্যাত টেস্ট ট্রায়াঙ্গাল ইন্টার প্রভিন্সিয়াল ট্রফিতে খেলতে নেমে লম্বা ছক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাঁচ নিজেই ভেঙেছেন টুর্নামেন্টে লেইনস্টার লাইটিনিংয়ের হয়ে খেলা আইরিশ ব্যাটসম্যান কেভিন ও’ব্রায়েন।

১২ ওভারের ম্যাচে বৃহস্পতিবার নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্সের বিপক্ষে ওপেনিংয়ে খেলতে নেমে মাত্র ৩৭ বলে ৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন ও’ব্রায়েন। ইনিংসের মাঝ পথেই একটি লম্বা ছক্কা হাঁকান তিনি। যে বলটি মাঠের বাইরে গাড়ি পার্কিংয়ের স্থানে গিয়ে পড়ে। পরবর্তীতে দেখা যায়, বলটি ও’ব্রায়েনরই গাড়ির পেছনের উপর গিয়ে আছড়ে পড়ে। এতে পেছনের কাঁচ ভেঙে যায়।

এমন অদ্ভুতুড়ে ঘটনা ক্রিকেট বিশ্বকে জানিয়ে দিয়েছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট আয়ারল্যান্ড ক্রিকেট। যেখানে তার বিস্ময় প্রকাশ করেছে, একইসাথে রসিকতাও করেছে। গাড়ির চূর্ণবিচূর্ণ কাঁচের ছবি টুইট করে ক্যাপশনে তারা লিখেছেন, ‘কেভিন ও’ব্রায়েন ছক্কা হাঁকিয়েছেন। …এবং তার গাড়ির জানালার এই দশা। এমনও হয়!’

উল্লেখ্য, ম্যাচটিতে ও ব্রায়েনের ঝড়ো ইনিংসে ১২৪ রান সংগ্রহ করে লেইনস্টার। জবাবে ১০৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্স। ফলে ১৯ রানের দারুণ জয় পায় ও’ব্রায়েনের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *