আইপিএল শুরুর আগেই কলকাতা – দিল্লির শিবিরে বড় ধাক্কা

আইপিএল

আইপিএল শুরুর আগেই ধাক্কা কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালসের শিবিরে। কাঁধের চোটে আইপিএল থেকে ছিটকে গেছেন কেকেআরের ব্রিটিশ পেসার হ্যারি গার্নি। অন্যদিকে, সাইড স্ট্রেইনেে ইনজুরির কারণে এবারের আইপিএলে খেলা হচ্ছেনা দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান জেসন রয়ের।

ইএসপিএনকে গার্নি নিজেই জানিয়েছেন, তিনি নটিংহ্যামের হয়ে এবছর টি-২০ ব্লাস্টে মাঠে নামবেন না। সেই সঙ্গে আইপিএল খেলতে আমিরাতে যাবেন না বলেও জানিয়ে দিয়েছেন হ্যারি। আগামী মাসেই কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর কথা তাঁর। এখন পর্যন্ত তার পরিবর্তে নতুন কাউকে দলে নেয়নি কলকাতা।

সাইড স্ট্রেইনের চোটে ভুগছেন ইংল্যান্ডের বি’ধ্বংসী ওপেনার জেসন রয়। পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও তাঁকে পাচ্ছেনা ইংল্যান্ড।

এই নিয়ে ইংল্যান্ড এর দ্বিতীয় ক্রিকেটারকে আইপিএল-এ পাচ্ছে না দিল্লি ক্যাপিটালস। ক্রিস ওকস আগেই আইপিএল থেকে নাম তুলে নিয়েছিলেন। তার পরিবর্তে প্রোটিয়া পেসার নর্টজিকে দলে নিয়েছিল দিল্লি।

এবার জেসন রয়ের পরিবর্তে ড্যানিয়েল স্যামসকে দলে নিল দিল্লি শিবির। ব্যাটসম্যান এর পরিবর্তে বোলার। বাঁহাতি অজি পেসারকে দলে নিল দিল্লি ক্যাপিটালস।

ইংল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজে অস্ট্রেলিয়া দলে রয়েছেন ড্যানিয়েল স্যামস। তাই আইপিএল-এর প্রথম দুটো ম্যাচে অস্ট্রেলিয়ার পেসারকে পাচ্ছে না দিল্লি ক্যাপিটালস।

উল্লেখ্য, সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হবে আইপিএলের এবারের আসর। ১০ নভেম্বর পর্দা নাম বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *