বিশ্বজয়ের ঘোষণা রোনালদোর

ক্লাব ফুটবল

নতুন মৌসুমে নতুন শুরুর আগে নিজেকে নতুনভাবে উপস্থাপনের ঘোষণা দিলেন জুভেন্টাসের পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আসছে মৌসুমে সম্ভাব্য সকল পর্যায়েই সফল হওয়ার ঘোষণা দিলেন তিনি।

৩৫ বছর বয়সের কোঠা পেরোনো রোনালদো এখনো তার দলের সেরা পারফর্মার। ইতালিয়ান লিগের সদ্য সমাপ্ত আসরের দ্বিতীয় সর্বোচ্চ এবং দলের সর্বোচ্চ গোলদাতা, ৩৩ ম্যাচে ৩১ গোল। অনেক ম্যাচে ছিলেন জয়ের নায়ক।

মৌসুমে নিজেদের শেষ ম্যাচেও অলিম্পিক লিওঁর বিপক্ষে ৩৫ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড ছিলেন ম্যাচ সেরা। করেছিলেন জোড়া গোলও!

রোনালদোর নজর কাড়া পারফরম্যান্স এর পরেও ইউসিএলের এবারের আসরের শেষ ষোলো থেকেই বিদায় নিতে হয় জুভেন্টাসকে। দুই লীগ মিলিয়ে লিওর কাছে পরাজিত হয় তুরিনের বুড়িরা।

আগের দুই মৌসুম পুরোপুরি সফল হতে না পারলেও এবার কোনোভাবেই ব্যর্থ হতে রাজি নন রোনালদো। কদিন বাদে ঠাসা সূচিতে মাঠে গড়াতে যাওয়া ২০২০-২১ মৌসুমের আগে তাই ইন্সটাগ্রামে সতীর্থদের দিলেন বার্তা, জানালেন বিশ্ব জয়ের প্রত্যয়।

“জুভেন্টাসের হয়ে তৃতীয় মৌসুমের জন্য প্রস্তুত হচ্ছি এবং আমার আকাঙ্ক্ষা ও উচ্চাশা আছে আগের মতোই অনেক ওপরে। গোল, জয়, অঙ্গীকার, নিবেদন, পেশাদারিত্ব।”

“আমার সামর্থ্যের সবটুকু দিয়ে এবং সতীর্থ ও ইউভেন্তুসের সকল কর্মীদের মূল্যবান সাহায্য নিয়ে আমরা আবার ইতালি, ইউরোপ ও বিশ্ব জয়ের লক্ষ্যে কঠোর পরিশ্রম করব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *