মেসিকে কল দিয়ে পিএসজিতে আসতে বললেন নেইমার

ক্লাব ফুটবল

শৈশবের ভালোবাসার ক্লাব এফসি বার্সেলোনা ছেড়ে অবশেষে অন্য কোথাও পাড়ি জমানোর ঘোষণা দিয়েছেন দলটির সেরা তারকা লিওনেল মেসি। আর্জেন্টাইন এই তারকাকে দলে পেতে এখন দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে ইউরোপের কয়েকটি নামীদামী ক্লাব।

গত তিনদিন পূর্বে ক্লাবকে এক ফ্যাক্সযোগে মেস জানিয়ে দিয়েছেন, তিনি আর বার্সায় থাকতে চান না। ক্লাব ছাড়ার অনুমতি দিতেও ক্লাবের প্রতি অনুরোধও জানিয়েছেন এই তারকা।

মেসির দল ছাড়ার ঘোষণার পর স্বাভাবিকভাবেই ইউরোপের বড় বড় ক্লাবগুলো নড়েচড়ে বসেছে। অনেক ক্লাবই আগ্রহ প্রকাশ করেছে তাকে দলে নেয়ার ব্যাপারে।

তবে অন্য যেকোনো ক্লাবের চেয়ে মেসিকে দলে ভেড়ানোর দৌড়ে এগিয়ে রয়েছে তিনটি ক্লাব; ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান ও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

বিশ্বের নামীদামী সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতেই যোগ দেয়ার সম্ভাবনা বেশি মেসির। পক্ষান্তরে ফরাসী দল পিএসজিও হাল ছাড়ার পাত্র নয়। ক্লাবটির শীর্ষ কর্মকর্তারা এরই মধ্যে খোঁজখবর নেয়া শুরু করেছেন মেসির চুক্তির নানা বিষয় নিয়ে।

শুধুমাত্র পিএসজির ক্লাব কর্মকর্তারাই নয়, ক্লাবটির বড় তারকা নেইমারও যেনো মাঠে নেমেছেন মেসিকে দলে নেয়ার জন্য। বিভিন্ন সুত্রের খবর প্রিয় বন্ধুকে ফোন করে পিএসজিতে যেতে রাজি করার চেষ্টা করছেন নেইমার এবং নিজ দলের কর্তাব্যক্তিদেরও বলেছেন তারা যেন মেসিকে দলে নেয়ার জন্য প্রস্তাব দেয়।

সকল দিক বিবেচনায় আবারও মেসি এবং নেইমারের জুটি দেখার সম্ভাবনা তৈরি হয়েছে। এরইমধ্যে বর্তমান বিশ্বের অন্যতম সেরা দুই তারকার ফোনালাপ হয়েছে বলেও জানিয়েছে স্প্যানিশ একটি গণমাধ্যম।

তাদের দাবি, মেসিকে কল করেছেন নেইমার। সেখানে নাকি ক্ষুদে জাদুকরকে পিএসজিতে যোগ দেয়ার অনুরোধ করেছেন নেইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *