এক ফোন কলে টাইগারদের ব্যাটিং কোচ হতে রাজি হয়ে যান ম্যাকমিলান

বাংলাদেশ ক্রিকেট

আসন্ন শ্রীলঙ্কা সফরে নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানকে জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর তাকে ফোন দিয়ে জানিয়েছিলেন টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো। তার ঐ ফোন কলে রাজি হয়ে যান ম্যাকমিলান।

করোনাকালে কোচের চাকরি পাবেন তা হয়তো চিন্তাও করেন সাবেক নিউজিল্যান্ডের এই ক্রিকেটার। আর তাই ফোন কল পেয়ে সে বিস্মিত হয়ে যান। ডমিঙ্গোর ফোন পেয়ে টাইগারদের বিপক্ষে চ্যালেঞ্জ নিতেও রাজি হয়ে যান তিনি। তিনি নিজেও স্বীকার করেছেন এই মূহুর্তে কোচের দায়িত্ব পাওয়া নিয়ে তিনি ভাবছিলেন না।

সম্প্রতি অনলাইন ভিত্তিক ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে এক সাক্ষাৎকারে ম্যাকমিলান জানান, “আমি কিছুটা বিস্মিত হয়েছি। আমি রাসেল ডোমিঙ্গোর কাছ থেকে কল পেয়েছি, বিষয়টি নিয়ে ভাবার জন্য এক সপ্তাহ সময় পাবার পর। আমি উত্তেজিত ছিলাম এবং চ্যালেঞ্জটি নেওয়ার অপেক্ষায় আছি। এটি (ডোমিঙ্গোর ফোন) এমন একটি বিষয় ছিল যেসব ঐ সময়টাতে আমি আশা করিনি।”

“এই মুহূর্তে খুব বেশি খেলাধুলা চলছেনা, কিন্তু একবার যখন সুযোগটা এলো আমি রাজি হওয়ার সিদ্ধান্ত নিই। আমি সত্যিই মুখিয়ে আছি দলটি ও তাদের কোচিং স্টাফদের সাথে কাজ করতে। সত্যি বলতে আমি শ্রীলঙ্কা সফরের চেয়ে বেশি কিছু ভাবছিনা এখন। খুঁজে বের করতে চাই কোথায় খেলোয়াড়দের সমস্যা হচ্ছে এবং ভালো সম্পর্ক তৈরি করতে চাই। আমি মনে করি এটাই মূল বিষয়।”– যোক করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *