মেসিকে কিনে নেয়ার ঘোষণা দিলো ব্রাজিলিয়ান ক্লাব

ক্লাব ফুটবল

দীর্ঘ দিনের সম্পর্কের অবসান ঘটিয়ে অবশেষে বার্সেলোনা ছাড়ছেন মেসি। এখন আর এটা গুঞ্জন নয় অনেকটাই বাস্তবে প্রিন্ট হয়েছে। হয়তো কিছুদিনের মধ্যেই আসবে মেসির এই বিশ্ব কাঁপানো দলবদলের আনুষ্ঠানিক ঘোষণা।

এক দিকে যেমন বাড়ছে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা, অপরদিকে ঠিক ততটাই বাড়ছে তাকে পাওয়ার জন্য ওৎ পেতে বসে থাকা প্রার্থীর সংখ্যাও।

যদিও তার রিলিজ ক্লজের পুরোটা পরিশোধ করে তাকে কিনতে আগ্রহী শুধুমাত্র ম্যানচেস্টার সিটিই।

দুনিয়াজুড়ে এখন মেসি সম্পর্কে হ্যাকাররাও কিন্তু তৎপর হয়ে উঠেছে। এবার ব্রাজিলিয়ান এক ফুটবল ক্লাবের ফুটবল ক্লাবের ওয়েবসাইট হ্যাক করে ক্লাব কর্তৃপক্ষের হয়ে মেসিকে দলে ভেড়ানোর ঘোষণা দিয়েছে হ্যাকাররা।

ব্রাজিলের দ্বিতীয় বিভাগে খেলা বেলো হরিজন্তের ক্লাব ক্রুজেইরোর ওয়েবসাইট থেকে ঘোষণা দেয়া হয়, “মেসির সঙ্গে আমাদের চুক্তি হয়ে গেছে। আমরা তাকে কিনে নিয়েছি।”

হ্যাকাররা শুধু মেসিকে দলে ভেড়ানোর ঘোষণায় দেয়নি, তারা সেখানে মেসির একটি ভুয়া বক্তব্যও যুক্ত করে দিয়েছে। মেসি নাকি বলেছেন, “ক্রুইজেরোর সঙ্গে জড়িত হতে পেরে সত্যি নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এন্ডারসন মরেইরার (প্রধান কোচ) দলের অংশে হওয়াটা অনেক বড় ভাগ্যের ব্যাপার। খুব দ্রুতই দেখা হবে। মিনেইরো স্টেডিয়ামে খেলার জন্য আমি মুখিয়ে আছি।”

শুক্রবার রাতেই ফুটবল বিশ্বের জন্য এই হাস্যকর খবরটি প্রকাশিত হয়। যদিও ব্রাজিলিয়ান ক্লাবটি টের পেয়ে সঙ্গে সঙ্গেই তাদের ওয়েবসাইট থেকে ঘোষণাটি সরিয়ে ফেলে এবং এবং এই ঘটনার সাথে জড়িত মানুষদের কঠোর আইনের আওতায় আনার কথাও জানায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *