ক’রোনার ভয়ে আইপিএল না খেলে দেশে ফিরেছেন সুরেশ রায়না!

আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২০ মৌসুমে অন্যান্য ক্রিকেটারের মতো খেলতে গিয়েছেন সুরেশ রায়না। কিনতে আসর শুরু হওয়ার আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আসরের এবারের ভেন্যু সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরছেন এই চেন্নাই সুপার কিংস তারকা।

তবে ব্যাক্তিগত কারণ দেখালেও জানা যায়, ক’রোনাভাইরাসের আতঙ্কে দেশে ফিরেছেন এই ক্রিকেটার। কারণ চেন্নাই শিবিরে হানা দিয়েছে করোনা। শিবিরের ১৩ জন সদস্য করোনা প’রীক্ষায় পজিটিভ এসেছিলেন। তার মধ্যে দুই ক্রিকেটার কোভিড-১৯ তে আ’ক্রান্ত হয়েছেন।

আর তাই দলে ক’রোনার এমন প্রাদুর্ভাবের কারণে নাকি দেশে ফিরেছেন রায়না। এমনটা জানিয়েছেন টাইমস অব ইন্ডিয়া। ভারতীয় এই গণমাধ্যমকে রায়নার কাছের সূত্র থেকে জানিয়েছে, “শুক্রবার রাতে সে তার সব সতীর্থদের ফোন দেওয়া শুরু করে। কোচ স্টিভেন ফ্লেমিং, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বারবার তাঁর সমস্যার কথা জানান। এমএস তাঁকে বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু কিছুই কাজে আসছিল না। শেষ পর্যন্ত সবাই বুঝতে পারে যে তাকে আটকে রাখার কোনো মানে হয় না। ভয় তাকে সম্পূর্ণ জেঁকে ধরেছিল।”

৩৩ বছর বয়সী এই ক্রিকেটার নিয়ে সেই সূত্র থেকে আরও জানায়, “সে আর নিতেই পারছিল না। শান্ত হওয়ার নাম নিচ্ছিল না সে। তবে চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ দিতে হয়। তারা ভালোভাবে সামাল দিয়েছে পুরো বিষয়টা। শুরুতে তারা চেয়েছিল সুরেশ থাকুক। কিন্তু যখন বুঝতে পেরেছে সে শান্তিতে নেই, তখন তাকে ছেড়ে দিয়েছে। এই সময় নিজ পরিবারের সঙ্গে থাকলেই বরং ভালো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *