বসুন্ধরার ক্যাম্পে যোগ দিতে আসছেন বার্কোস-রোবিনহোরা

বাংলাদেশ ফুটবল

নতুন মৌসুম সামনে রেখে ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশের ফুটবলের অন্যতম পরাশক্তি বসুন্ধরা কিংস। ক’রোনা পরবর্তী সময়ে শুরুতেই এএফসি কাপের লড়াইয়ে মাঠে নামার কথা রয়েছে ক্লাবটির।

আগামী মাসের শুরুতেই এরনান বার্কোস, রবসন দি সিলভা রোবিনহো ও জোনাথন দি সিলভেইরা ফের্নান্দেসকে পাচ্ছে বসুন্ধরা কিংস। এই তিন বিদেশি তারকা ফুটবলারের ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল চলতি মাসেই। নানা জটিলতায় তা হয়নি। তিন জন আগামী শুক্রবার একসঙ্গে ক্যাম্পে যোগ দেবেন বলে জানিয়েছে বসুন্ধরা কিংস।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চে স্থগিত হয়ে যাওয়া এএফসি কাপ আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা কিংস ও মাজিয়া ম্যাচ দিয়ে মাঠে ফেরার কথা রয়েছে। তবে গ্রুপ পর্ব সে সময় আয়োজন নিয়েও জেগেছে শঙ্কা। বৃহস্পতিবার শেষ মুহূর্তে নক আউট পর্বের ড্র স্থগিত করে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

অনিশ্চিয়তা থাকলেও ক্যাম্প চালিয়ে যাওয়ার কথা স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন বসুন্ধরা কিংসের ম্যানেজার আহমেদ শায়েক।

“আগামী ৪ সেপ্টেম্বর একই ফ্লাইটে বার্কোস, রবিনিয়ো ও ফের্নান্দেস আসছেন। স্থানীয় খেলোয়াড়দের সবাই ক্যাম্পে আছেন।”

“এএফসি কাপ পুনরায় শুরু হওয়া নিয়ে একটু অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি। কয়েক দিনের মধ্যে সবকিছু জানা যাবে। তবে, যেটাই হোক না কেন, আমরা ক্যাম্প চালু রাখব এবং সব খেলোয়াড়কে ক্যাম্পে রাখব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *