রায়না শীঘ্রই বুঝতে পারবে সে কতগুলো টাকা খোয়ালো : চেন্নাই মালিক

আইপিএল

ক’রোনাভীতির মধ্যে প্রায় তিন মাস দেশের বাইরে থাকতে হবে আইপিএল খেলা ক্রিকেটারদের। পুরো সময়টা আবার কাটাতে হবে পরিবার থেকে দূরে, জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে। এসবের মধ্যে থেকেও চেন্নাই সুপার কিংসের দলে হানা দিয়েছে ক’রোনা ভাইরাস।

দুই ক্রিকেটার সহ একাধিক কোচ স্টাফ ও কর্মকর্তা আ’ক্রান্ত হয়েছেন। আর নিজ দলের এমন পরিস্থিতিতে আইপিএল কে না বলে দেশে ফিরেছেন সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া সুরেশ রায়না। জানা যায়, দলের এমন পরিস্থিতির কারণে বেশি চিন্তিত হয়েছিলেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

এমনকি কোচ স্টিভেন ফ্লেমিং, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বারবার তাঁর সমস্যার কথা জানিয়েছেন। তাকে অনেক বুঝিয়েও ছিলেন ধোনি। কিন্তু সে হতভম্ব হয়ে দেশে ফিরেছেন। আর তাই চেন্নাই দলের মালিক এন শ্রিনিবাসন মনে করেন ‘রায়না শীঘ্রই বুঝতে পারবে সে কতগুলো টাকা খোয়ালো।’

তার ভাষায়, “এখনও আইপিএলের মৌসুম শুরু হয়নি। সুরেশ রায়না শিগগিরই বুঝতে পারবে কত বড় জিনিস সে মিস করতে যাচ্ছে এবং অবশ্যই সবকয়টা টাকাই সে হারাতে চলেছে। আমার কথা হলো, কেউ যদি কোনো বিষয় নিয়ে চিন্তিত থাকে বা নাখোশ থাকে, তাহলে চলে যাও। আমি কাউকে কিছু করার জন্য জোর করি না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *