বন্যার্তদের সাহায্যে সাকিবের নিলাম; জিতলেই ম্যানইউ এর খেলা দেখার সুযোগ!

অন্যান্য খবর

ক’রোনাকালে অসহায় ও গরীব মানুষদের পাশে দাঁড়িয়ে আগেই মানবতার পরিচয় দিয়েছেন টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের নামের ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ থেকে ম’হামারির শুরু থেকে সহায়তা দিয়ে আসছেন তিনি। যেখানে নিজের প্রিয় ব্যাটও বিক্রি করে সেই অর্থ সহায়তা দিয়েছেন গরীবদের মাঝে।

এবার দেশের বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নিজের নামের ফাউন্ডেশন থেকে নিলামের আয়োজন করবেন সাকিব। তবে কি নিলামে তুলছেন, তা জানাননি সাকিব। নিলামে অংশ নিয়ে জিততে পারলে আকর্ষণীয় পুরস্কারের ব্যাবস্থা করেছেন দেশ সেরা এই পোস্টার বয়।

আগামীকাল (১ সেপ্টেম্বর) মঙ্গলবার সাকিবের দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনে অনুষ্ঠিত হবে নিলাম। ঐ নিলামে জিততে পারলে ম্যানচেস্টার ইউনাইটেডের সকল ফুটবলারের স্বাক্ষরিত একটি জার্সি পাবেন বিজয়ী। তবে এটাই শেষ না। তার জন্যে আরও একটা বিশেষ পুরস্কারের ব্যবস্থা করেছেন সাকিব।

সেটা হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের হোম ভেন্যু ওল্ড ট্রাফোর্ডে স্টেডিয়ামে বসে সরাসরি খেলার দেখার সুযোগ। সাথে রাখতে পারবেন একজন সঙ্গীকেও। আর সাকিবের নিলামের জন্যে অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত। চোখ রাখতে হবে দ্য সাকিব আল হাসান ফেসবুক পেজে।

আজ নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বার্তায় সাকিব লিখেন, “আগামি ১ সেপ্টেম্বর সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি চ্যারিটি নিলাম। নিলামে বিজয়ী জিতে নিতে পারেন প্রখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সকল খেলোয়াড়ের স্বাক্ষর সম্বলিত একটি জার্সি ও ওল্ড ট্রাফোর্ডের মাঠে বসে ম্যানচেস্টার ইউনাইটেডের লাইভ খেলা দেখার দুটো ম্যাচ টিকিট। গালফ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসান ফাউন্ডেশনের যৌথ প্রচেষ্টায় নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের সাহায্যে। ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *