একই দলে খেলবেন মেসি-রোনালদো-নেইমার-এমবাপ্পে!

ক্লাব ফুটবল

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। বর্তমান বিশ্বের সেরা দুই তারকা যারা ভিন্ন ভিন্ন ক্লাবের হয়ে খেলছেন। রোনালদো খেলছেন জুভেন্টাসের হয়ে এবং বার্সালোনাতে আছেন মেসি। যদিও মেসির বার্সার ছাড়ার গুঞ্জন রয়েছে এই মৌসুমে এবং আগামী মৌসুমে রোনালদোও জুভেন্টাস ছাড়তে পারেন।

অন্যদিকে নেইমার এবং কিলিয়ান এমবাপ্পে আছেন পিএসজিতে। তারা দুজনেই একই দলে খেলছেন এবং কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন প্রতিপক্ষের বিপক্ষে। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও।

এর আগে মেসি ও নেইমার এক দলে খেলেছিলেন যখন নেইমার বার্সাতে এসেছিলেন। কিন্তু উল্লেখিত এই চার তারকাকে কি আদৌ এক দলে দেখা সম্ভব?

বাস্তবে যাই হোক, কল্পনা করতে তো আর দোষ নেই। সেটাই যেন মনে মনে কল্পনা করছেন সাবেক পিএসজি তারকা ফ্যাব্রিক পানক্রেট। তিনি মনে করেন এটা সম্ভব। পিএসজিতে এটা সম্ভব। আর তাদের কোচ হবেন গার্দিওলা।

ফ্রান্সের বিখ্যাত এলইকুইপকে তিনি বলেন, “আমি কি ভাবছি সেটা আপনাকে বলি। আমার মনে হচ্ছে লিওনেল মেসি এই মৌসুমে ম্যানসিটি নয়, পিএসজিতেই যাবেন। এবং রোনালদো ২০২১ সালে সেখানে যাবে। গার্দিওলাও ২০২১ সালে আসবে পিএসজিতে।

“আমার মনে হয় গার্দিওলা এবং মেসি কথা বলেছে ইতোপূর্বে। গার্দিওলা হয়তো তাকে বলেছে, আমি তোমাকে ম্যানসিটিতে চাই। তবে তুমি পিএসজিতে যাও। দুশ্চিন্তা করো না, আগামী বছর আমি সেখানেই আসব।

“এটা হবে বিশ্বের প্রথম দল যেখানে নেইমার, রোনালদো, মেসি, এমবাপ্পে একসঙ্গে খেলবে। সঙ্গে একজন দুর্দান্ত কোচ। অবিশ্বাস্য।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *