ক’রোনার ভয়ে আইপিএল খেলতে যাচ্ছেন না আরেক চেন্নাই তারকা!

আইপিএল

আইপিএল শুরুর আগেই চেন্নাই সুপার কিংসে আরেকটি ধাক্কা। ক’রোনার ভয়ে সুরেশ রায়নার আইপিএল ত্যাগের পর এবার আইপিএল খেলতে আরব আমিরাতে যেতেই চাচ্ছেন না দলটির অন্যতম সেরা স্পিনার হরভজন সিং। সুরেশ রায়নার পর আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন তিনি।

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের দাবী, এমন করোনা পরিস্থিতিতে আমিরকতে চেন্নাই সুপার কিংস শিবিরে যোগ দেবেন কি না,সে বিষয়ে নিশ্চিত নন হরভজন।

আমিরাতে উড়ে যাওয়ার আগে চেন্নাই সুপার কিংস নিজেদের দেশে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প করেছে। মায়ের অসুস্থতার জন্য হরভজন ক্যাম্পে যোগ দেননি। গত ২১ অগস্ট সিএসকে আমিরকতে পৌঁছালেও একই কারণে দলের সাথে আমিরাতে যাননি তিনি।

তবে হরভজন তখন জানিয়েছিলেন, আজ মঙ্গলবার আমিরাতে যাবেন। কিন্তু তার আগে চেন্নাইয়ের ১৩ জন সদস্য ক’রোনা আক্রান্ত হওয়ায় মরুর দেশে যাওয়া নিয়ে দোটানায় পড়েছেন এই স্পিনার। 

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক হরভজনের এক ঘনিষ্ঠ সূত্র ইনসাইড স্পোর্টসকে বলেন, ‘হরভজনের মঙ্গলবার দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। তবে এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের (ক’রোনা) পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তায় রয়েছে ও। হরভজন নিজের সূচি পুনর্বিবেচনা করতে পারে। এমনকি এবছর ও আইপিএল থেকে সরে দাঁড়াতেও পারে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *