এবার চেন্নাইয়ের সকল সদস্য ক’রোনা ‘নেগেটিভ’

আইপিএল

ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র‍্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠবে আগামী ১৯ সেপ্টেম্বর। তবে তার আগে ক’রোনা থাবা বসিয়েছিল আইপিএলের দল চেন্নাই সুপার কিংসে। তবে স্বস্তির খবর পেয়েছে দলটি। দুই ক্রিকেটার সহ সকল সদস্যের করোনা টেস্টের রিপোর্ট এসেছে ‘নেগেটিভ’।

আসর শুরুর সপ্তাহ তিনেক আগে বড়সড় এক দুঃসংবাদ পেলো আইপিএল। টুর্নামেন্টের অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংসের পেসার দীপক চাহার ও তরুণ ব্যাটসম্যান রুটুরাজ গাইকোয়াদ সহ ১৩ জন সাপোর্ট স্টাফ করোনাভাইরাসে আ’ক্রান্ত হয়েছিলেন। তবে এবার প্রথম দফায় টেস্টে তাদের সবাই ক’রোনা থেকে মুক্তি পেয়েছেন।

এদিকে আগামী ৩ সেপ্টেম্বর আবারও কোভিড-১৯ টেস্ট করতে হবে তাদের। দ্বিতীয় ও শেষ পরীক্ষার পরই স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবে চেন্নাই। ঐ টেস্টে নেগেটিভ মিললেই ৫ সেপ্টেম্বর মাঠে নামার অনুমতি পাবে পুরো দল। কিন্তু যে দুই ক্রিকেটার আ’ক্রান্ত হয়েছেন তারা অনুশীলন শুরু করতে পারবেন ১২ সেপ্টেম্বর।

উল্লেখ্য়, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে বসবে আইপিএলের আসর। ক’রোনার কথা মাথায় রেখে একাধিক পদক্ষেপ নিতে হয়েছে দলগুলো। যেখানে ইতিমধ্যে আইপিএলে খেলার জন্যে সব দল দুবাইয়ে অবস্থান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *