‘এবারের আইপিএল নতুন ইতিহাস গড়বে’

আইপিএল

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙুলি মনে করেন, এবারের আইপিএল টিভিতে টিভি দর্শকের রেকর্ড গড়বে। আগের সব আসরের তুলনায় সব চেয়ে বেশি ‘টিআরপি’ হবে এ বারের আইপিএলের বলে মনে করছেন তিনি।

সম্প্রতি ভারতের এক অনলাইন লেকচার শো-তে সৌরভ বলেছেন, “টিভি সম্প্রচারকারী সংস্থা আশা করছে, এ বার সর্বোচ্চ সংখ্যক মানুষ আইপিএল দেখবেন। মাঠে না যেতে পারলেও টিভির পর্দায় অবশ্যই সকলে চোখ রাখবেন। সব কিছুরই একটা ইতিবাচক দিক আছে।”

ক’রোনা ধাক্কায় সারা বিশ্ব আতঙ্কিত। গাঙুলি যদিও জানিয়েছেন, আইপিএলের মাধ্যমে ক্রীড়া সমর্থকদের কাছে বার্তা পাঠানোর চেষ্টা করা হয়েছে, কঠিন এই পরিস্থিতিতে ভেঙে পড়ার কিছু নেই। সব কিছু মেনে আগের মতো স্বাভাবিক জীবনযাপন করা উচিত।

তাঁর কথায়, “আজ থেকে পাঁচ, ছ’মাস পরে হয়তো প্রতিষেধক বেরিয়ে যাবে। তার পর থেকে সব কিছুই আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। এই ভাইরাস এখন অনেকটাই শক্তি হারিয়েছে। কয়েক দিনের মধ্যে আরও কমে যাবে বলে আশা করা যায়।”

সৌরভ আরও বলেন, “আমরা চাইলে আইপিএল না-ই করতে পারতাম। কিন্তু মানুষ তো কত রকম বিপদ থেকে ফিরে এসেছে। যুদ্ধ থেকে ফিরে এসেছে। দুর্যোগ থেকে ঘুরে দাঁড়িয়েছে। আমার বিশ্বাস, এই অতিমারি থেকেও সকলে ঘুরে দাঁড়াবে। আইপিএল আয়োজন করে মানুষের মধ্যে একটা ধারণা তৈরি করতে চেয়েছি যে, সব কিছু স্বাভাবিক হয়ে উঠবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *