সিরিজ বাঁচানোর লড়াইয়ে রাতে ইংল্যান্ডের মুখোমুখি পাকিস্তান

ক্রিকেট

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি টোয়েন্টিতে আজ মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড ও পাকিস্তান। সিরিজে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিক ইংল্যান্ড। ম্যানচেস্টারে দু’দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়।

এদিকে সিরিজের প্রথম টি-টোয়েন্টি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচটিতে দারুণ জয় পেয়েছে ইংল্যান্ড। এই ম্যাচে আগে ব্যাট করে ১৯৫ রান সংগ্রহ করে পাকিস্তান। কিন্তু ডেভিড মালান ও অধিনায়ক এউইন মরগানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৫ উইকেটে জয় তুলে নেয় ইংলিশরা।

এদিকে একাদশে পরিবর্তনের আভাস দিয়েছে দুই দলই। দুই দলে হতে পারে বোলার পরিবর্তন। বাবর আজমের পর অভিজ্ঞ মোহাম্মাদ হাফিজের ফিফটিতে বড় পুঁজি পেয়েও, ম্যাচ হাত ছাড়া হওয়ায় সিরিজ বাঁচাতে শেষ ম্যাচের একাদশে একাধিক পরিবর্তনের আভাস আছে। এছাড়া ইংলিশদের বোলাররাও ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি।

ইংল্যান্ডের স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, ডেভিল উইলি।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *