অবশেষে ভ’য়াবহ বিপর্যয় নিয়ে মুখ খুললেন রায়না

আইপিএল

ক’রোনাকালে আইপিএল খেলতে গিয়ে হঠাৎ করে ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরেন চেন্নাই সুপার কিংসের দীর্ঘদিনের পরীক্ষিত ক্রিকেটার সুরেশ রায়না। কেন হঠাৎ করে তিনি সরে দাঁড়ালেন, সেটা নিয়ে চলছে জ্বল্পনা-কল্পনা। তবে ঐ সময় জানা যায়, ডা’কাতদলের হা’মলায় শি”কার হয়েছেন রায়নার ফুপু ও দুই ভাই।

অনেকে মনে করছেন হয়তো সেই কারণে আইপিএলকে না বলে দেশে ফিরেছেন তিনি। আবার চেন্নাই দলে ক’রোনা আ’ক্রান্ত হওয়াতে ভয় পেয়ে দেশে ফিরেছেন রায়না, এমন গুঞ্জনও চলছে। তবে কি কারণে আইপিএল থেকে সরে দাঁড়ালেন তা নিয়ে না জানালেও তার পরিবারের ভ’য়াবহ বি’পর্যয় নিয়ে মুখ খুললেন রায়না।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে রায়না জানালেন, “পাঞ্জাবে আমার পরিবারের সঙ্গে ঘটেছে তা ভ’য়াবহতা ছাপিয়ে যায়। আমার পিসেমশাইকে জ’বাই করে মে’রে ফেলা হয়েছে। ফুপু ও দুই ভাই মা’রাত্মকভাবে আহত। দুর্ভাগ্যজনকভাবে এক ভাই মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত রাতে মা’রা গেছে। ফুপুর অবস্থা এখনো ভীষণ খারাপ, কৃত্রিম জীবন-ব্যবস্থায় আছেন।”

তিনি আরও বলেন, “এখন পর্যন্ত জানি না সেদিন রাতে কী ঘটেছিল এবং কে বা কারা এটা করেছে। পাঞ্জাব পুলিশকে ঘটনাটি তদন্ত করার অনুরোধ করছি। এই জঘন্য কাজ কারা করল অন্তত তা জানার অধিকার আমাদের আছে। আরও দু’ষ্কর্ম যেন না করতে পারে সে জন্য এই অপরাধীদের ছাড়া ঠিক হবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *