ক’রোনা টেস্টে ‘নেগেটিভ’ সাইফউদ্দিন!

অন্যান্য খবর

আগে সর্দি, কাশি, হালকা জ্বর হলে গুরুত্ব দেয়ারও সময় ছিল না অনেকের। ও এমনিতেই সেরে যাবে- এমন একটা গাছাড়া ভাব থাকতো এসব অসুখের ক্ষেত্রে। তবে এখন সেই চিত্র বদলে গেছে। সর্দি, কাশি কিংবা জ্বর তো বটেই, সামান্য গলা খুসখুস করলেও উদ্বিগ্ন হচ্ছেন সবাই। ক’রোনাকালে এই যেন এক মহা সমস্যা!

তেমনই এক সমস্যার মধ্যে পরেছিলেন টাইগার তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। কয়েকদিন যাবত গলা ব্যথা ও জ্বরে ভুগছিলেন এই ক্রিকেটার। যার কারণে দুশ্চিন্তায় পড়তে হয়েছে তাকে। আর ক’রোনা সন্দেহে টেস্ট করিয়েছেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। তাতে মিলছে সুখবর। ক’রোনা টেস্টে ‘নেগেটিভ’ ফলাফলও পেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় সাইফউদ্দিন জানান, “বিগত দুই তিনদিন ধরে প্রচন্ড জ্বর গলা ব্যথা কাশি নিয়ে খুব ভয়ে ছিলাম।গতকালকে করনা টেস্ট ক’রানোর পর আজকের রেজাল্ট নেগেটিভ আসে। আলহামদুলিল্লাহ সবাই দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হতে পারি।”

দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর মিরপুরে অন্যান্য ক্রিকেটারের মতো অনুশীলন শুরু করেছিলেন সাইফ। নিজ জেলা ফেনীতে অনুশীলনের পর তামিম-মুশফিকদের সাথে অনুশীলন করেছিলেন তিনি। যদিও সেটা একক অনুশীলন ছিলো। তারপরও হঠাৎ জ্বর উঠাতে করো’না টেস্ট করিয়েছেন সাইফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *