ক’রোনা আক্রান্ত নেইমার

ক্লাব ফুটবল

প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির দুই তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিওনার্দো পারদেস ক’রোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাদের সঙ্গী নেইমার জুনিয়ারও ক’রোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার ফরাসি ক্রীড়াদৈনিক লে’কিপ ব্যাপারটির সত্যতা নিশ্চিত করেছে।

এর আগে এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার (৩১ আগস্ট) দুই ফুটবলারের ক’রোনা পজিটিভ হওয়ার খবর জানায় পিএসজি। তারা নিজেরা ফুটবলারদের পরিচয় গোপন করলেই ফ্রান্সের একটি সূত্রে, দুই ফুটবলারের পরিচয় জানিয়েছে ডেইলি মেইল।

ইতোমধ্যেই নিজেদেরকে আইসোলেটেড করেছেন ডি মারিয়া, নেইমার ও পারদেস। তবে তাদের শরীরে কোন উপসর্গ নেই, তিনজনই সুস্থ আছেন।

ডেইলি মেইল জানাচ্ছে, উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের বায়ার্নের কাছে শিরোপা হারানোর পর পিসএজির সকল খেলোয়াড় অবকাশ যাপনের উদ্দেশে স্পেনের দ্বীপ ইবিজিয়ায় পাড়ি জমান। আর সেখান থেকেই করোনায় আক্রান্ত হন ডি মারিয়া এবং -পারেদেস। এই দুই খেলোয়াড়ের সাথে ছিলেন, নেইমার ও। ফলে তারও কোভিড -১৯ পজিটিভ হওয়াটা অনুমেয় ছিল। তারা আইসোলেশনে আছেন।

এদিকে, খেলোয়াড়দের ক’রোনা আক্রান্তের কারণে বড় দুঃশ্চিতায় পড়েছে পিএসজি। কেননা আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০/২১ মৌসুমের লিগ ওয়ান। মৌসুমের খেলা মাঠে গড়ানোর আগে আরও একবার নেইমারদের ক’রোনাভাইরাসের পরীক্ষা করা হবে জানায় পিএসজি। সেখানে কোভিড-১৯ নেগেটিভ হলে তবেই মাঠে নামতে পারবেন ডি মারিয়ারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *