তিন ফরম্যাটে খেলতে নিজেকে প্রস্তুত করছেন রানা

বাংলাদেশ ক্রিকেট

বঙ্গবন্ধু বিপিএলে দেশি-বিদেশী বোলারদের ছাপিয়ে চমকে দিয়েছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মেহেদি হাসান রানা। টানা দুটি খেলায় ম্যাচ সেরার পুরস্কার পাওয়া রানা খেলেছেন দুর্দান্ত। অথচ শুরুতে কোনো ফ্র্যাঞ্চাইজি নিতে চাচ্ছিল না রানাকে। সেই রানাই বাজিমাৎ করছেন বিপিএলে।

আর সে এখন বিসিবির ভবিষ্যত তরুণ পেসারের ভাবনায়। তবে শুধু টি-টোয়েন্টিতে না লাল-সাদা বলের তিন ফরম্যাটেই খেলতে নিজেকে প্রস্তুত করছেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। তবে জাতীয় দলে এখনো সুযোগ না আসলেও ঘরোয়া লিগগুলো নিয়মিত পারফরম্যান্স করতে চান তিনি।

আজ গণমাধ্যমকে রানা বলেন, “বিপিএলের পরে অনেক বড় একটা বিরতি ছিল। ব্রেকের পরে আবার কামব্যাক করে ফিটনেস ফিরে পেতে ও বোলিং নিয়ে কাজ করছি। সাদা বলেও করছি, লাল বলেও করছি। যেখানে যেভাবে করার প্রয়োজন, সেভাবে করছি। লাল বলে যা যা করা দরকার, ওভাবে করছি। সাদা বলে বৈচিত্র্য, সুইং নিয়ে কাজ করছি। সবকিছু ভালো হচ্ছে।”

“আসলে আমি কাজ করে চলেছি, সাদা বল বা লাল বল ফ্যাক্ট নয়। যেখানেই সুযোগ পাই, সাদা বল বা লাল, দুই জায়গাতেই একইভাবে কাজ করে যেতে চাই। যদি এখানে সুযোগ না হয়, সামনে যে কোনো খেলা, প্রথম শ্রেণি বা অন্য যা কিছু বিসিবি আয়োজন করে, সেজন্য নিজেকে প্রস্তুত রাখছি।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *