বাফুফে নির্বাচনের তফসিল ঘোষণার আগ মুহুর্তে সরে দাড়ালেন রুহুল আমিন

বাংলাদেশ ফুটবল

আজ বিকেল ৪ টায় ঘোষণা করা হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তফসিল৷ তার ঠিক আগ মুহুর্তে নির্বাচন থেকে সরে দাড়ালেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক, জেলা ও বিভাগীয় ফুটবল সংগঠক পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ ক্লাব ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন।

যদিও এমন ঘটনা নতুন নয়। এর আগেও একবার ঘোষণা দিয়েছিলেন সভাপতি পদে নির্বাচন করবেন না। তবে পরে আবারো সে সিদ্ধান্ত বদলে ফেলেন তিনি। বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউকে জিততে দিবেন না বলেই ঘোষণা দিয়ে নির্বাচনে অংশ নেয়ার কথা জানান।

আজ বাফুফে নির্বাচনের তফসিল ঘোষণার পরই অবশ্য বোঝা যাবে কোন কোন পদে প্রতিদ্বন্দ্বিতা হবে। তবে তরফদার রুহুল নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় নাটকীয় কিছু না ঘটলে দুই বড় পদ সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি পদে একাধিক প্রার্থী থাকার সম্ভাবনা কম। কাজী মো. সালাউদ্দিন চতুর্থবারের মতো সভাপতি এবং আবদুস সালাম মুর্শেদী সিনিয়র সহ-সভাপতি হওয়ার দ্বারপ্রান্তে

প্রতিদ্বন্দ্বিতা হোক বা না হোক তা ভাবছেন না সালাউদ্দিন। এজন্য বুধবারই তিনি তার প্যানেল চূড়ান্ত করে ফেলেছেন। গত চার বছর নির্বাহী কমিটিতে থাকা ২১ জনের মধ্যে ১৫ জনকেই দেখা যাবে কাজী সালাউদ্দিনের প্যানেলে। বাকি ছয়জন নতুন মুখ। নতুন মুখের মধ্যে দুইজন সহ-সভাপতি ও চারজন সদস্য।

কাজী মো. সালাউদ্দিনের সদস্যপদে যে চার নতুন মুখ প্যানেলে নিয়েছেন, তারা হলেন- যশোরের আসাদুজ্জামান মিঠু, সিরাজগঞ্জের কামরুল হাসান হিলটন, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের সৈয়দ রিয়াজুল করিম ও রহমতগঞ্জের ইমতিয়াজ হামিদ সবুজ। 

এক নজরে সালাউদ্দিনের প্যানেল

সভাপতি : কাজী মো. সালাউদ্দিন।

সিনিয়র সহ-সভাপতি : আবদুস সালাম মুর্শেদী।

সহ-সভাপতি : কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, ইমরুল হাসান ও আতাউর রহমান মানিক।

সদস্য : হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম ও ইমতিয়াজ হামিদ সবুজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *