নিজ ম্যানেজারের প্রেমে পড়েছিলেন রোহিত; ফিল্মি কায়দায় করেছিলেন প্রপোজ, তারপর…

আইপিএল গ্লিটজ ফিচার

আইপিএলের ১৩ তম আসর হচ্ছে আরব আমিরাতে, আসর শুরুর আগে আরবেরহ সমুদ্র সৈকতে সময় কাটান মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়াররা। সেখানে রোহিত শর্মাকে তার স্ত্রী ও মেয়ের সঙ্গেও হালকা মেজাজে পাওয়া যায়। চুটিয়ে দিনটি উপভোগ করেন তারা।

কিন্তু আপনারা কি জানেন, রোহিত শর্মা একসময় নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন। তার ম্যানেজারের প্রেমে পাগল ছিলেন রোহিত। প্রোপজ করেছিলেন তাকে।

রোহিতের সেই ম্যানেজার অন্য কেউ নয়, বর্তমানে তার স্ত্রী রীতিকা সাজদে। রোহিত ও রীতিকার প্রেমকাহিনি কোন ফ্লিমি ঘটনার থেকে কম নয়। তাদের দুজনের প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রফেসনালভাবে।

রীতিকা সাজদে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ছিলেন। তিনি রোহিত শর্মার ক্রিকেট ম্যানেজার হিসেবে কাজ করতেন। সেই সময় তারা বন্ধু ছিলেন। পরে বন্ধুত্ব থেকে ভালবাসা হয় ও তারা বিয়ের সিদ্ধান্ত নেয়।

শুরুতেই আমরা বলেছিলাম রোহিত শর্মার প্রেমকাহিনি ফিল্মি স্টোরির থেকে কম কিছু নয়। রীতিকাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন রোহিত শর্মা।

রোহিত শর্মা রীতিকাকে মুম্বইয়ের একটি নামকরা ক্লাবে হাঁটু গেড়ে প্রোপোজ করেছিলেন। সঙ্গে পড়িয়েছিলেন আংটিও। প্রপোজাল পাওয়ার সঙ্গে সঙ্গে তা মেনে নেন রীতিকা।

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেন রোহিত শর্মা ও রীতিকা সাজদে। বিয়েতে তারকা ক্রিকেটার বলিউড সেলেব থেকে নামকরা বিজনেসম্যান সকলেই উপস্থিত ছিলেন।

বিয়ের তিন বছর তারে একটি কন্যা সন্তান হয়। তিনজনকে একসঙ্গে একাধিক ইভেন্টে দেখা যায়। বর্তমানে আইপিএল খেলতে আরবেও পরিবারের সঙ্গেই রয়েছেন রোহিত শর্মা।

সূত্রঃ এশিয়া নেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *