প্রেমিক রাহুলও বিধ্বংসী ‘লেডি কিলার’, একাধিক নায়িকার সঙ্গে জড়িয়েছে নাম, জানুন সেই কাহিনি

আইপিএল গ্লিটজ ফিচার

আইপিএলের ষষ্ঠ ম্যাচে কার্যত একাই বিরাট কোহলির আরসিবিকে হারিয়ে দিয়েছেন কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। রাহুলের ৬৯ বলে করা ১৩২ রানের বিধ্বংসী ইনিংসই টপকাতে পারেনি আরসিবির পুরো দল। দলকে ৯৭ রানের বড় জয় এনে দেওয়ার পাশাপাশি পৌছে দিয়েছেন গ্রপ চেবিলের ভাল জায়গায়। নিজের কেরিয়ারের সর্বোচ্চ স্কোর করার পাশাপাশি আইপিএলের ইতিহাসে ভারতীয়দের মধ্যে সবথেক দ্রুত ২ হাজার রান পূরণের রেকর্ডও গড়েছেন তিনি।

বিগত একবছরের বেশি সময় ধরে কেরিয়ারে স্বপ্নের ফর্মে রয়েছেন রাহুল। ছুঁয়েছেন একের পর এক মাইলস্টোন। কিন্তু আপনারা কি জানেন রাহুলের লাভ লাইফ সম্পর্কে? ক্রিকেটের ২২ গজের পাশাপাশি প্রেমের পিচেও কিন্তু চুটিয়ে ব্যাটিং করেন কেএল রাহুল।

একাধিক বলি অভিনেত্রীদের সঙ্গে ডেটিং করতে দেখা গিয়েছে তাকে। আজ আপনাদের জানাবো কেএল রাহুলের লাভ লাইফ সম্পর্কে।

তবে শুধু ক্রিকেট নয়, নিজের পার্সোনাল লাইফ নিয়েও সবসময় চর্চায় থাকেন এই তারকা ক্রিকেটার। এর আগে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে কেএল রাহুলের। তবে বর্তমানে জানা যাচ্ছে অভিনেতা সুলীন শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে ডেট করছেন কেএল রাহুল।

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে চর্চায় রয়েছেন। দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতেও দেখ গিয়েছে।

চলতি বছরের ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আথিয়া কেএল রাহুলের ঘাড়ে মাথা রাখা অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে আথিয়া লেখেন,’হ্যাপি বার্থডে, মাই পার্সেন’। এই পোস্টের পর পরিষ্কার হয়ে যায় যে দুজন একে অপরকে ডেটিং করছেন।

জানা গিয়েছে যে সুনীল শেট্টি ও তার স্ত্রীও কেএল রাহুলকে খুবই পছন্দ করেন। সুনীল জানিয়েছিলেন, তার মেয়ে যাকে পছন্দ করবেন সেখানেই মেয়ের বিয়ে দেবেন।

আথিয়া শেট্টির আগেও কেএল রাহুলের নাম জড়িয়েছিল আরেক অভিনেত্রী আকাঙ্খা রঞ্জনের সঙ্গে। আথিয়া ও আকাঙ্খার সঙ্গে রাহুল থাইল্য়ান্ডে নতুন বছর সেলিব্রেট করতেও গিয়েছিলেন। আকাঙ্খা বলিউড ফিল্ম ‘বাত্তি গুল, মিটার চালু’ ও ‘ওয়েডিং পোলাও’-এ কাজ করেছেন।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গেও নাম জড়িয়েছিল কেএল রাহুলের। শোনা য়ায় দুজন ডেটিংও করেছিলেন। কিন্তু পরে এই খবরের সত্যতা স্বীকার করেননি বলি অভিনেত্রী।

এছাড়াও ‘মুন্না মাইকেল’ সিনেমার অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে ডেটিং করেছেন কেএল রাহুল। দুজনকে একাধিকবার বিভিন্ন জায়গায় দেখাও গিয়েছে। তবে পরে রাহুল জানিয়েছিলেন তারা কেবল মাত্র বন্ধু।

ভারতীয় ক্রিকেটে বর্তমানে হ্যান্ডসম হাঙ্কদের মধ্যে অন্যতম কেএল রাহুল। সোশ্যাল মিডিয়াতেও রাহুলের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। ফলে ২২ গজে বিধ্বংসী ইনিংস খেলের পাশাপাশি প্রেমের পিচেও যে কেএল রাহুল ‘লেডি কিলার’ তা বলাই যায়।

সূত্রঃ এশিয়ানেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *