পাকিস্তানের টি-টোয়েন্টি দলে জায়গা হলো না ‘৩’ তারকা ক্রিকেটারের

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শেষে এবার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামছে পাকিস্তান। আর সেই সিরিজের জন্যে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে পাকিস্তান। ঘোষিত সেই স্কোয়াডে জায়গা হয়নি তিন তারকা ক্রিকেটারের।


তিন ক্রিকেটার হচ্ছেন- ইমাম উল হক, আবিদ আলি ও হারিস সোহেল। এর আগে ২-১ এ ওয়ানডে সিরিজ জিতেছে পাকিস্তান। আর এবার টি-টোয়েন্টির পালা। যেখানে স্কোয়াডে আছেন অভিষেকের অপেক্ষায় থাকা চার ক্রিকেটার আব্দুল্লাহ শফিক, হায়দার আলি, রোহাইল নাজির ও জাফর গোহার।

আগামী ৭ নভেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। বাকি দুটি ম্যাচ মাঠে গড়াবে ৮ ও ১০ নভেম্বর। ওয়ানডে সিরিজের মত টি-টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচও অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে।

একনজরে পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফখর জামান, হায়দার আলি, হারিস রৌফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহাইল নাজির, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

পাকিস্তান সফররত জিম্বাবুয়ে স্কোয়াড
চামু চিবাবা (অধিনায়ক), ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এল্টন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুম্বা‌, রিচমন্ড মুতুম্বামি, ব্রেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো এবং শন উইলিয়ামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *