ক’রোনা পজিটিভ মাহমুদউল্লাহ; পিএসএল খেলা হচ্ছেনা

পিএসএল

পাকিস্তান সুপার লিগে খেলতে যাওয়ার আগে বিসিবির অধীনে ক’রোনা টেস্ট করিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যেখানে তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অন্যদিকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরা সাকিব ক’রোনা নেগেটিভ হয়েছে।


অনেকটা আগেই নিশ্চিত ছিল থেমে থাকা পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর প্লে-অফে খেলতে যাবেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে জাতীয় দলের দুই তারকাকে অনাপত্তিপত্র দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)।

সবকিছু ঠিক থাকলে রিয়াদ পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়তের আজ (৮ নভেম্বর)। সকাল ১০টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চড়ে পাকিস্তানে যাওয়ার কথা ছিল রিয়াদের। কিন্তু গতকাল করানো ক’রোনা পরিক্ষায় ফলাফল পজিটিভ আসাতে তার আর পিএসএল খেলতে যাওয়া হচ্ছেনা। রিপোর্ট পজিটিভ আসাতে ইতোমধ্যেই আইসোলেশনে গিয়েছেন মাহমুদউল্লাহ।

পিওসএলের শেষ চারের লড়াইয়ে মাহমুদউল্লাহর খেলার কথা ছিল মুলতান সুলতানসের হয়ে। এর আগে মাহমুদউল্লাহও ২০১৬ থেকে দুইটি আসরে খেলেছেন কোয়েটা গ্ল্যাডিয়েটেরসের হয়ে। অন্যদিকে তামিম এবার খেলবেন লাহোর কালান্দারসের হয়ে; এর আগে পেশওয়ারের হয়েই ২০১৬ থেকে ২০১৮ পর্যন্ত পিএসএলে খেলেছেন তামিম। ১০ নভেম্বর পাকিস্তান যাবেন তামিম।

ক’রোনাভাইরাস সংকটের কারণে গত মার্চে পিএসএলের ম্যাচ বন্ধ হয়ে যায়। শেষ চারে মুলতান আর লাহোরের পাশাপাশি আছে পেশাওয়ার ও করাচি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *