বাইডেনের জয়ে উচ্ছ্বসিত সাকিবের স্ত্রী যা লিখলেন

গ্লিটজ

টানটান উত্তেজনা শেষে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ীর মুকুট পড়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। গতকাল শনিবার পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে জয়ের মাধ্যমে বাইডেনের জয় নিশ্চিত হয়। জয়ের সঙ্গে সঙ্গে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে শুরু হয় বাঁধভাঙা উল্লাস।

বাইডেনের জয়ের উল্লাসে নীল হয়েছে উইসকনসিন অঙ্গরাজ্যও। ওই অঙ্গরাজ্যেই থাকেন বাংলাদেশি তারকা সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

গতকাল ইতিহাস গড়ে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হন জো বাইডেন। ফল ঘোষণার পর এক স্ট্যাটাসে শিশির নিজেদের উচ্ছ্বাসের কথা জানিয়ে লিখেছেন, ‘অবশেষে বাইডেন ট্রাম্পকার্ড পেয়ে গেছেন। আনন্দে নীল হয়ে উঠেছে উইসকনসিন।’

সঙ্গে একটি লাইক ইমো জুড়ে দিয়েছেন শিশির। যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় এর আগে মার্কিন নির্বাচনে ভোট দিয়েছেন সাকিবপত্নী।


গত মঙ্গলবার ভোট শেষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেন শিশির। ছবিতে তাঁর হাতে নির্বাচনের স্টিকার দেখা যায়। স্টিকারে লেখা, ‘আমি ভোট দিয়েছি।’ এ ছাড়া ছবির ক্যাপশনে সাকিবপত্নী লিখেছেন, ‘নির্বাচনী দিন, আমি আমার ভোট দিয়েছি।’

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে বসবাস করছে শিশিরের পরিবার। ২০১২ সালে বিশ্বের অন্যতম অলরাউন্ডার সাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। এই দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান।

উল্লেখ্য কয়েক মাস ধরে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গেই ছিলেন সাকিব। গত ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফেরার কথা রয়েছে তাঁর। তাই গত বৃহস্পতিবার রাতে দেশে ফিরেছেন তিনি। গতকাল শনিবার করোনা টেস্ট করেছেন দেশসেরা ক্রিকেটার। ফিটনেস পরীক্ষা শেষে ক্রিকেটে ফেরার প্রস্তুতি শুরু করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *