নিজ ডেরায় অ্যাস্টনে কুপোকাত আর্সেনাল

ক্লাব ফুটবল

ইপিএলের ম্যাচে আরও একটি হতাশাময় রাত উপহার দিলো আর্সেনাল। এবার ঘরের মাঠে অ্যাস্টন ভিলার কাছে ৩-০ গোলের লজ্জাজনক পরাজয় নিয়ে মাঠ ছেড়েছে মিকেল আর্তেতার দল।

ম্যাচের ৪৮ সেকেন্ডেই ডি-বক্সের ভেতর থেকে জোরালো শটে আর্সেনালের জালে বল পাঠিয়েছিলেন জন ম্যাকগিন। কিন্তু ভিএআরের সাহায্যে অফসাইডের কারণে গোল দেননি রেফারি।

২৫তম মিনিটে সাকার আত্মঘাতী গোলে এগিয়ে যায় গত মাসে লিভারপুলকে ৭-২ গোলে হারানো অ্যাস্টন ভিলা। প্রতিপক্ষ খেলোয়াড়ের নিচু ক্রস বিপদমুক্ত করতে গিয়ে খুব কাছ থেকে নিজেদের জালে বল পাঠান আর্সেনালের তরুণ ইংলিশ মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষ দিকে সমতা ফেরানোর ভালো একটি সুযোগ পায় স্বাগতিকরা। কিন্তু ছয় গজ বক্সের মাথা থেকে আলেকসঁদ লাকাজেতের হেডে ক্রসবারের ওপর দিয়ে যায় বল।

দ্বিতীয়ার্ধের শুরুতে আরেকটি সুযোগ নষ্ট হয় মিকেল আর্তেতার দলের। ডি-বক্সের ভেতর বল পেয়ে শট লক্ষ্যে রাখতে পারেননি উইলিয়ান।

৭২ থেকে ৭৫, চার মিনিটের মধ্যে দুই গোল করে সফরকারীদের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন ওয়াটকিন্স। রস বার্কলির ক্রসে খুব কাছ থেকে হেডে প্রথম গোলটি করেন তিনি। পরের গোলটি করেন নিচু শটে গোলরক্ষকের দুই পায়ের মাঝ দিয়ে।

সাত ম্যাচে পঞ্চম জয়ে ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে অ্যাস্টন ভিলা। আট ম্যাচে চতুর্থ হারের স্বাদ পাওয়া আর্সেনাল ১২ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *