২৩ বছর বয়সী ছেলের মত ফিটনেস রাখতে চান আশরাফুল

বাংলাদেশ ক্রিকেট

বাংলাদেশ ক্রিকেটে একটা সময় সবচেয়ে বড় তারকার মুকুট ছিল মোহাম্মদ আশরাফুলের মাথায়। কিন্তু ফিক্সিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ হওয়ার পর থেকেই সেই মুকুট ধরে রাখতে পারেননি তিনি। তবে নিষেধাজ্ঞা শেষ হলেও এখন নিয়মিত ঘরোয়া লিগ খেলছেন তিনি।


আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট সামনে রেখে ফিটনেস পরীক্ষা দিয়ে বাজিমাত দেখিয়েছেন আশার ফুল হয়ে আসা আশরাফুল। ৩৬ বছর বয়সেই ফিটনেস টেস্টে ১১ টপকান তিনি। তবে নিজের এই বয়সেও ২৩ বছর বয়সী ক্রিকেটারের মত ফিটনেস ধরে রাখতে চান।

আজ গণমাধ্যমকে তিনি বলেন, “আমি আসলে নতুন করে শুরু করতে চাই। আমার ফিটনেস বলুন, স্কিল বলেন, শেষ ৮-৯ মাস আগে হয়তো এটা আমি চিন্তা করিনি। সবকিছুতেই আমি অতীত ভুলে গিয়ে সামনের দিকে এগোতে চাই। অনূর্ধ্ব-২৩ এর ছেলেদের সাথে যে ফিটনেস লেভেল লাগবে আমি সেটাই করছি।”

“২৩ বছর বয়সী ছেলের যে ফিটনেস থাকে আমার যেন সেটা থাকে। এটাই আমি চেষ্টা করে যাচ্ছি গত ৭-৮ মাস ধরে। প্রায় ৮-৯ মাস পর হোম অব ক্রিকেটে এসেছি। আমি শেষ আড়াই-তিন মাস ব্যক্তিগতভাবে অনুশীলন করেছি। আমার বাসার সামনেই স্কিল ট্রেনিং। ধানমন্ডিতে গিয়ে জিম সেশন এবং প্রচুর ম্যাচ খেলেছি শেষ দুই মাস। ফিটনেস টেস্টে ১১.৪ হয়েছে। আরেকটু ভালো হলে ভালো হতো। তারপরও খুশি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *