মাঠে ফেরার আগেই রেকর্ড গড়ে চমক দেখালেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট

বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশ নিতে অন্যান্য ক্রিকেটারের মতো আজ বিপ টেস্ট দিয়েছেন টাইগার সুপারস্টার সাকিব আল হাসান। যেখানে সবাইকে ছাড়িয়ে সর্বোচ্চ স্কোর করে বিশ্বসেরার মতোই ফেরার আভাস দিলেন সাকিব।


বুধবার সকালে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপ টেস্ট দেন সাকিব। দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকলেও তার ফিটনেস যে আগের মতোই আছে সেটারই প্রমান দিলেন বিপ টেস্টে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলার জন্য বিপ টেস্টে বেঞ্চমার্ক হিসেবে ১১ নম্বর বেঁধে দিয়েছিল বিসিবি। আর সাকিবের স্কোর ১৩.৭, যা গত দুই দিন বিপ টেস্ট দেওয়া ক্রিকেটারদের মধ্যে সবোচ্চ। গত দুই দিন বিপ টেস্টে ১২ স্কোরই তুলতে পেরেছেন মাত্র কয়েকজন। কুমিল্লার পেসার মেহেদী হাসান ১৩.৬ স্কোর করেছিলেন।

এক বছরেরও বেশি সময় পর ফিটনেস টেস্ট দিয়ে যে স্কোর তুললেন, তাতে আশেপাশে সবার চোখ কপালে ওঠাও অস্বাভাবিক না! সাকিবের ফিটনেস খুব ভালো অবস্থায় আছে বলে জানিয়েছেন ফিটনেস ট্রেইনার।

এর আগে গেল কয়েকদিন বিপ টেস্ট দেন ক্রিকেটাররা। এই টেস্টে অনেকেই পাস করতে পারেনি। এর মধ্যে অন্যতম নাসির হোসেন, সোহাগ গাজী। বিপ টেস্টে নাসির পেয়েছেন সর্বনিম্ন স্কোর ৮.৫।

এর আগে আবদুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, শাহরিয়ার নাফিসরা ১১-এর ওপর স্কোর নিয়ে উতরে গেছেন ফিটনেস টেস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *