ক’রোনা আক্রান্ত মুমিনুল-বাশারকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন মুশফিক

বাংলাদেশ ক্রিকেট

ক্রিকেটাঙ্গনে সম্প্রতি সময়ে আবারও থাবা বসিয়েছে ক’রোনাভাইরাস। এর আগে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও টেস্ট অধিনায়ক মুমিনুল হক ক’রোনায় আ’ক্রান্ত হন। দু’দিন আগে প্রাণঘাতী এই ভাইরাসে আ’ক্রান্ত হলেন জাতীয় দলের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।

আর তাদের দোয়া কামনায় আবেগঘন বার্তা দিলেন মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এক বার্তায় তিনি লিখেন, “আমাদের অনেক ঘনিষ্ঠজন করোনায় আক্রান্ত হচ্ছেন। আমি মন থেকে দোয়া করি, এই মহামারী যে খুব দ্রুত শেষ হয়। মুমিনুল, বাশার ভাই- তারা সহ যারা সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন তাদের জন্য দোয়া থাকলো।”

“ইনশাআল্লাহ্‌ করোনা আক্রান্তরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। দয়া করে সবাই আগে থেকে সতর্ক হন। আপনাকে এবং আপনার পরিবারকে নিরাপদ রাখুন। যতটা সম্ভব শারীরিক দূরত্ব বজায় রাখুন।”– যোগ করেন মুশফিক।

https://www.instagram.com/p/CHhGJrepzYc/?igshid=up63c4c6tm0z

ক’রোনায় আ’ক্রান্ত হওয়ায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যেতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। গত মঙ্গলবার মুমিনুল ও তার স্ত্রীর শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়। দুই ক্রিকেটারই নিজে বাসায় আইসোলেশনে আছেন। করোনায় আক্রান্ত হওয়ার কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এই দুই ক্রিকেটারের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *