ভক্তের ফোন ছুঁড়ে ফেলার ঘটনা নিয়ে মুখ খুললেন সাকিব

অন্যান্য খবর

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সামনে দেখে ভক্তদের আবেগপ্রবণ হওয়া অস্বাভাবিক কিছু নয়। কেননা, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা, বড় বিজ্ঞাপন যে তিনিই। স্বাভাবিকভাবেই তাকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। সাকিবকে দেখে তাই দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। অনুমতি না নিয়ে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে যান সাকিব।

শুধু রেগেই যাননি, উগ্র মেজাজে সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন এই বিশ্বসেরা অলরাউন্ডার! তার এই আচরণে ব্যথিত, মর্মাহত, ক্ষুব্ধ শত শত ভক্ত। এই ঘটনায় বেনাপোলে সাকিবপ্রেমীদের মাঝে সৃষ্টি হয় বিরূপ প্রতিক্রিয়া। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক ইমিগ্রেশন ভবনে।

তবে ঘটনার একদিন পর সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়ার সে ঘটনাকে গুজব বলে দাবি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের ভাষ্য অনুযায়ী প্রকৃত ঘটনা হলো- সামাজিক দূরত্ব বজায় রাখতে বলার পরও ভক্ত গা ঘেঁষে ছবি তুলতে আসলে সাকিব দূরে যেতে ইঙ্গিত করার সময় তার হাত লেগে ভক্তের হাতে থাকা মোবাইল পড়ে যায়।

সম্প্রতি আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

যুক্তরাষ্ট্রের মতো ক’রোনা বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং করোনা পরীক্ষা ছাড়াই এমন জনাকীর্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যাপক সমালোচিত হয়েছে। করোনা মহামারীতে দেশের নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *