‘ঘরের ছেলে’ সাকিব-মাহমুদউল্লাহকে পেয়ে উচ্ছ্বসিত খুলনা

বাংলাদেশ ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে চূড়ান্ত হয়েছে পাঁচ দলের স্কোয়াড। ১৫৭ জন দেশি ক্রিকেটার নিয়ে বৃহস্পতিবার হোটেল লা মেরিডিয়ানে এই প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়।


৫ দলের মধ্যে সবচেয়ে বেশি অর্থ ব্যয় করছে জেমকন খুলনা। জেমকন খুলনায় বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ আছেন। সাকিবে জন্মস্থান খুলনা বিভাগের মাগুরা জেলায়। অন্যদিকে রিয়াদের জন্ম খুলনায় না হলেও খুলনার হয়ে বিপিএল মাতিয়েছিলেন। আর তাইতো ঘরের ছেলেদের পেয়ে উচ্ছ্বসিত জেমকন গ্রুপের পরিচালক কাজী ইনাম আহমেদ।

কাজী ইনাম বলেন, “দেখেন আমরা যদি ঘরোয়া টুর্নামেন্ট দেখি সাকিব বা রিয়াদ এরকম টপ দুইটা খেলোয়াড় একই ক্যাটাগরি, একই দলে পাবেন না। আমরা আশাই করিনি যে মাহমুদউল্লাহ রিয়াদকে আরেকটা দল পিক করবে না তাদের প্রথম চয়েজে।”

“আমরা খুবই আনন্দিত যে প্রথমত আমরা সাকিব আল হাসানকে পেয়েছি সে খুলনার ছেলে। সাকিব অনেকদিন পর আবার খুলনার দলে ফিরে এসেছে এবং খুলনার হয়ে খেলবে।”– যোগ করেন তিনি।

তিনি আরও বলেন, “মাহমুদউল্লাহ রিয়াদ আমাদের যে স্পন্সর প্রতিষ্ঠান জেমকন গ্রুপ, এটা বিপিএলে খুলনা টাইটান্সের স্পন্সর প্রতিষ্ঠান। রিয়াদ আমাদের খুলনা টাইটান্সে সব সময় ছিল। রিয়াদও আবার (আছে)। ঘরের ছেলে দুজনেই আবার ঘরে ফিরেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *