মাহমুদউল্লাহর বদলে সাকিবকে দলে চেয়েছিল মুলতান সুলতানস

পিএসএল

ক’রোনায় আ’ক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতান সুলতানসের হয়ে খেলতে যাওয়ার প্রস্তুতি হিসেবে করোনা পরীক্ষা করালে দুই দফা রিয়াদের দেহে ভাইরাসের উপস্থিতি মেলে। এতে ক্রিকেট এবং পরিবার থেকে রীতিমত বিচ্ছিন্ন থাকতে হচ্ছে দেশের এই ক্রিকেট তারকাকে।


ছোঁয়াচে ভাইরাস হওয়ায় করোনা আক্রান্তদের থাকতে হচ্ছে আইসোলেশনে। তেমন লক্ষণ-উপসর্গ না থাকলেও রিয়াদও তাই আইসোলেশনে আছেন। যার কারণে পিএসএল খেলা হচ্ছে না তার। আর তার পরিবর্তে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলো নিতে ছেয়েছিল মুলতান সুলতানস।

কিন্তু নিষিদ্ধ থাকায় পিএসএল ড্রাফটে নাম ছিল না সাকিবের। বদলি খেলোয়াড় নিতে হলে ড্রাফটের তালিকাভুক্ত ক্রিকেটারদেরই নিতে হবে। তাই সাকিবকে চেয়েও দলে নিতে পারেনি মুলতান সুলতানস। আর এমন তথ্য জানিয়েছে পাকিস্তানের দৈনিক ডেইলি এক্সপ্রেস।

প্রসঙ্গত যে, মাহমুদউল্লাহ না খেলতে পারলেও টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ইতিমধ্যে পিএসএল খেলতে মাঠে নামছে আজ৷ করোনার কারণে পিএসএলের প্লে–অফের ম্যাচ স্থগিত করা হয়। ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে হবে স্থগিত হওয়া ম্যাচগুলো। আজ তামিমের লাহোর কালান্দার্স প্রথম এলিমিনেটর ম্যাচে খেলবে পেশোয়ার জালমির বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *